ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

তিন লাখ টাকার রেভিনিউ স্ট্যাম্পসহ আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
তিন লাখ টাকার রেভিনিউ স্ট্যাম্পসহ আটক ১

হবিগঞ্জ: হবিগঞ্জ শহর থেকে প্রায় তিন লাখ টাকা মূল্যের অবৈধ রেভিনিউ স্ট্যাম্পসহ নূরুল হক (৩৭) নামে এক ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) দিবাগত রাতে জেলা শহরের বেবিস্ট্যান্ড এলাকার এসএ ট্রেডার্স নামের ব্যবসা প্রতিষ্ঠান থেকে তাকে আটক করা হয়।

নূরুল হক হবিগঞ্জ সদর উপজেলার রিচি ইউনিয়নের দৌলতপুর গ্রামের বাসিন্দা।

গোয়েন্দা পুলিশ জানায়, রাতে গোপন সংবাদের ভিত্তিতে নূরুল হকের মালিকানাধীন এসএস ট্রেডার্সে অভিযান চালানো হয়। সেখানে ২০০, ১০০, ৫০ ও ৪০ টাকাসহ বিভিন্ন দামের বিপুল পরিমাণ অবৈধ রেভিনিউ স্ট্যাম্প পাওয়া যায়। এ সময় অবৈধ রেভিনিউ স্ট্যাম্পসহ তাকে আটক করা হয়। তাকে হবিগঞ্জ সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

হবিগঞ্জ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আল আমিন বাংলানিউজকে জানান, ধারণা করা হচ্ছে এখানে প্রায় ৩ লাখ টাকার অবৈধ রেভিনিউ স্ট্যাম্প রয়েছে। নূরুল হক রেভিনিউ স্ট্যাম্পগুলো সরকারের নিয়মের বাইরে গিয়ে অবৈধভাবে তার দোকানে এনে রেখেছিলেন। এ বিষয়ে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ০১৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।