ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঝিনাইগাতীতে ১ হাজার পিস ইয়াবাসহ শ্রমিক নেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
ঝিনাইগাতীতে ১ হাজার পিস ইয়াবাসহ শ্রমিক নেতা আটক মো. নুহু মিয়া

শেরপুর: শেরপুরের ঝিনাইগাতীতে এক হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. নুহু মিয়া (৪৫) নামে এক শ্রমিক নেতাকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।  

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের তেঁতুলতলা এলাকা থেকে তাকে আটক করা হয়।

গ্রেফতার নুহু মিয়া স্থানীয় ঘাঘড়া মোল্লাপাড়া গ্রামের মৃত আশরাফ আলীর ছেলে ও ঝিনাইগাতী উপজেলা ট্রাক চালক-শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক।

জানা যায়, পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরীর নির্দেশনায় মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে নিয়মিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে ডিবির এসআই আজিজুল হকের নেতৃত্বে একটি অভিযানিক দল ঝিনাইগাতী উপজেলার তেঁতুলতলা এলাকায় অভিযান চালায়। ওইসময় পলিথিনে মোড়ানো এক হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ নুহু মিয়াকে হাতেনাতে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ৩ লাখ টাকা।

বিষয়টি নিশ্চিত করে ডিবির পরিদর্শক মো. রেজাউল হক  বাংলানিউজকে জানান, ওই ঘটনায় নুহু মিয়ার বিরুদ্ধে ঝিনাইগাতী থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। বুধবার তাকে আদালতে সোপর্দ করা হবে।

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।