ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মদ খেয়ে অচেতন দুই যুবক পুড়ে ছাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
মদ খেয়ে অচেতন দুই যুবক পুড়ে ছাই

বান্দরবান: বান্দরবানের আলীকদম উপজেলার ১ নম্বর সদর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের কলারঝিরি লাংড়ি মুরুং পাড়ায় মদ খেয়ে অচেতন অবস্থায় আগুনে পুড়ে দুইজনের মৃত্যু হয়েছে। এসময় দগ্ধ হয়েছেন আরও একজন।

মঙ্গলবার (০১ ফেব্রুয়ারি) গভীর রাতে এ ঘটনা ঘটে।  
 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাতে বান্দরবানের আলীকদম উপজেলার ১ নম্বর সদর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড কলারঝিরি লাংড়ি মুরুং পাড়ায় মেনরাই ম্রো’র ঘরে অতিরিক্ত মদ্যপান করে ‘মাতাল অবস্থায়’ কুপি (বাতি) না নিভিয়েই ঘুমিয়ে পড়েন দুইজন। গভীর রাতে হঠাৎ কুপি উল্টে গেলে সারা ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এসময় মদ্যপ থাকায় ঘটনাস্থলেই পুড়ে ছাই হয়ে যায় দুইজন।  

মৃতরা হলেন-আলীকদমের ৭ নম্বর ওয়ার্ডের ১ নম্বর সদর ইউনিয়নের বাসিন্দা ধনরই ম্রো কারবারির ছেলে রেংনং ম্রো (৩৬) ও একই এলাকার বাসিন্দা মার ম্রো’র ছেলে রিংরাও ম্রো (৩২)। এ ঘটনায় পাশের ঘরে থাকা মেনরাই ম্রো (৪২) আগুনে পুড়ে আহত হয়েছেন।
 
আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছির উদ্দিন বলেন, ঘটনার সংবাদ পেয়ে আমরা ভোর রাতেই কলারঝিরি লাংড়ি মুরুং পাড়া পরিদর্শন করে নিহত দুইজনের মরদেহ এবং ঘটনাস্থল থেকে মেনরাই ম্রোকে আহত অবস্থায় উদ্ধার করি।  

পরে আহতকে আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক জানালে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি।
 
তিনি আরও বলেন, এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। তবে যদি কেউ মামলা দায়ের করে তবে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
 
বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২২
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।