ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

পাঁচ তলা থেকে পড়ে বুক-পেটে ঢুকে গেল রড

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
পাঁচ তলা থেকে পড়ে বুক-পেটে ঢুকে গেল রড

ঢাকা: রাজধানীর শান্তিবাগ এলাকায় নির্মাণাধীন ভবনের পাঁচ তলা থেকে রডের ওপর পড়ে যান জুয়েল রানা (২০) । এতে দুটি রড তার পেট ও বুকের ভিতরে ঢুকে যায়।

বুধবার (২ফেব্রুয়ারি)  বেলা সাড়ে ১১টার দিকে শান্তিবাগ পানির পাম্পের পাশের ভবনে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় সহকর্মীরা তাকে উদ্ধার করেঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন।

আহত জুয়েলের সহকর্মী মো. শাকিল জানান, তারা শান্তিবাগ পানির পাম্পের পাশে একটি নির্মাণাধীন ভবনে এক মাস ধরে কাজ করছেন। সকালে তারা কয়েকজন পাঁচ তলায় কাজ করছিলেন। এ সময় জুয়েল অসাবধানতাবশত নিচে বাউন্ডারি ওয়ালের রডের ওপর পড়ে যায়। এতে তার বুক ও পেটে দুটি রড ঢুকে যায়। পরে রডসহ তাকে হাসপাতালে নিয়ে আসি।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো.  বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহত জুয়েলের পেটে ও বুকে দুটি রড ঢুকেছে। রডসহ তাকে ঢামেকে নিয়ে আসা হয়েছে। বর্তমানে তাকে জরুরি বিভাগের অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে।

আহত জুয়েলের চাচা সাইফুল ইসলাম জানান, তাদের বাড়ি ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার জাহানপুর গ্রামে। বাবার নাম মো. রতন রাঢ়ী। তিন ভাই এক বোনোর মধ্যে জুয়েল তৃতীয়, পেশায় নির্মাণ শ্রমিক।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, ২ ফেব্রুয়ারি, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।