ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

নিপুনের বাবার সুদের টাকা পরিশোধ করলেন এমপি নূর 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
নিপুনের বাবার সুদের টাকা পরিশোধ করলেন এমপি নূর 

নীলফামারী: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য নিপুন বিশ্বাসের বাবা প্রেমানন্দ বিশ্বাস সুদের ওপর ৩০ হাজার টাকা নিয়েছিলেন। সুদের ওপর নেওয়া সেই টাকা পরিশোধের জন্য প্রেমানন্দকে নগদ টাকা দিয়েছেন নীলফামারী-০২ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূর।

 

বুধবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শহরের শহীদ আলী হোসেন সড়কে অবস্থিত সংসদ সদস্যের বাড়িতে প্রেমানন্দের হাতে টাকা তুলে দেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান।  

প্রেমানন্দ বিশ্বাস জানান, ছেলেকে ভর্তির আগে ৩০ হাজার টাকা সুদের ওপর নেই। সেই টাকা ছেলের হাতে দেই। ওই টাকা দিয়ে খরচ শুরু করে তিনি। বিষয়টি জানতে পেয়ে সংসদ সদস্য নুর ভাই নগদ টাকা দিয়েছেন আমাকে। আমি কৃতজ্ঞ তার প্রতি।  

সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান জানান, আমাদের অবিভাবক প্রিয় নূর ভাই বিষয়টি জেনে তাৎক্ষণিকভাবে উদ্যোগ নেন। যার অংশ হিসেবে নিপুনের বাবার হাতে নগদ টাকা তুলে দেওয়া হয় এমপি মহোদয়ের বাসায়। এছাড়া নিপুনের পাশে থাকবেন নুর ভাই এটিও জানানো হয়েছে প্রেমানন্দ বিশ্বাসকে।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।