ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

পোশাক শ্রমিককে দলবেঁধে ধর্ষণ, আরেক যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২২
পোশাক শ্রমিককে দলবেঁধে ধর্ষণ, আরেক যুবক গ্রেফতার

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় এক নারী গার্মেন্টস শ্রমিককে দলবেঁধে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হলো দিদারুল হোসেন (২২) নামে আরেক যুবককে। এ ধর্ষণের মামলায় এনিয়ে চারজন গ্রেফতার ও আদালতে জবানবন্দি দিলেন একজন।

বুধবার (২ ফেব্রুয়ারি) র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব), হবিগঞ্জ ক্যাম্পের একটি দল রাজধানী ঢাকার বাড্ডা এলাকায় ইবনে সিনা হাসপাতালের সামনে থেকে দিদারুলকে আটক করে। উপজেলার বেঙ্গাডুবা গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে তিনি।

বুধবার রাতে র‌্যাব-সিলেট ক্যাম্পের মিডিয়া কর্মকর্তা সোমেন মজুমদার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন আটকের পর দিদারুলকে মাধবপুর থানায় হস্তান্তর করা হয়। পরে পুলিশ তাকে গ্রেফতার দেখিয়েছে।

পুলিশ জানায়, গত ৮ জানুয়ারি রাতে নোয়াপাড়া সায়হাম নিট কম্পোজিটে কর্মরত এক পোশাক শ্রমিক নারী কাজ শেষে বাড়ি ফিরছিলেন। তার বাড়ি মাধবপুর উপজেলার ইটাখোলায়। পথে ৪ যুবক তাকে ধরে নিয়ে পাশের জমিতে দলবেঁধে ধর্ষণ করে।

এ ঘটনায় মাধবপুর থানায় মামলা হলে পুলিশ শাকিল নামে এক যুবককে গ্রেফতার করে। পরে তিনি ঘটনার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দেন। এরপর ১৭ জানুয়ারি বাদশা মিয়া ও শিবু রক্ষিত নামে দুইজনকে আটক করে র‌্যাব। এ নিয়ে এ মামলার এজাহার নামীয় চার আসামি অর্থাৎ সবাইকেই গ্রেফতার করা হয়েছে বলে জানায় র‌্যাব।

বাংলাদেশ সময়: ০৯৩৮ ঘণ্টা, ৩ ফেব্রুয়ারি, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।