ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফেসবুক লাইভে আত্মহত্যার ঘটনায় অপমৃত্যুর মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২২
ফেসবুক লাইভে আত্মহত্যার ঘটনায় অপমৃত্যুর মামলা আবু মহসিন খান | সংগৃহীত ছবি

ঢাকা: ফেসবুক লাইভে এসে চিত্রনায়ক রিয়াজের শ্বশুর আবু মহসিন খানের আত্মহত্যার ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) চিত্রনায়ক রিয়াজ রাজধানীর ধানমন্ডি থানায় মামলাটি দায়ের করেন।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া জানান, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এর আগে বৃহস্পতিবার ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে ব্যবসায়ী আবু মহসিন খানের লাশ হস্তান্তর করা হয়।

বুধবার (২ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর ধানমন্ডি ৭ নম্বর রোডের ২৫ নম্বর বাড়ির ৬ষ্ঠ তলায় ৫/এ নম্বার ফ্ল্যাট থেকে আবু মহসিন খানের মরদেহ উদ্ধার করে পুলিশ। রাত ১০টার দিকে ফেসবুক লাইভে এসে মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করেন তিনি।

স্বজনরা জানান, ২০১৭ সালে ক্যান্সার ধরা পরার পরই মানসিকভাবে ভেঙে পড়েন মহসিন খান। এছাড়া, একা থাকার কারণে দিন দিন আরও অবসাদগ্রস্ত হয়ে পড়েন তিনি। সম্প্রতি ফেসবুকে নানা ধরনের বিষন্নতামূলক পোস্ট দিতেন মহসিন খান।

এর বাইরে ব্যবসায় ক্ষতি ও বিভিন্ন জনের কাছে পাওনা টাকা ফেরত না পেয়েও হতাশ ছিলেন তিনি। অবসাদগ্রস্ত হয়ে পড়েই আবু মহসিন খান আত্মহত্যার ঘটনা ঘটিয়েছেন বলে ধারণা স্বজনদের।

আবু মহসিন খানের স্ত্রী শাহীন আক্তার বিউটি ও এক ছেলে আফ্রিদী খান নিশান থাকেন অস্ট্রেলিয়ায়। মেয়ে তিনা তার স্বামী চিত্রনায়ক রিয়াজের সঙ্গে থাকেন বনানীতে। এর ফলে দীর্ঘদিন ধরেই মহসিন ধানমন্ডির বাসায় একাকী জীবন যাপন করছিলেন। মৃত্যুর আগ মূহূর্তে লাইভেও বার বার একা থাকার কষ্টের কথা বলেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২২
পিএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।