ঢাকা, মঙ্গলবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে ৪ ডাকাত আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২২
কেরানীগঞ্জে ৪ ডাকাত আটক 

কেরানীগঞ্জ: ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার ঢাকা-মাওয়া মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ সংঘবদ্ধ ডাকাত দলের চার সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) 

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল দক্ষিণ কেরানীগঞ্জ থানার চুনকুটিয়া চৌরাস্তা সংলগ্ন ইউনিক ডেন্টাল ক্লিনিকের সামনে ঢাকা-মাওয়া মহাসড়কে অভিযান পরিচালনা করে দেশীয় অস্ত্রসহ সংঘবদ্ধ ডাকাত দলের ৪ জন সক্রিয় সদস্যকে আটক করে।  

আটকরা হলেন নয়ন মজুমদার (২২), মো. রাসেল হোসেন (২৩), মো. হানিফ শেখ (২৪) ও মো. মন্টু (২০)।

এসময় তাদের কাছ থেকে একটি চাপাতি, একটি হাসুয়া, দুইটি ছুরি, দুইটি মোবাইল ফোন ও নগদ ৫২০ টাকা উদ্ধার করা হয়।  

র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক আসামিরা পেশাদার সন্ত্রাসী ও সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে ঢাকা-মাওয়া মহাসড়কসহ দেশের বিভিন্ন স্থানে চলন্ত গাড়ি থামিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে মানুষের কাছ থেকে টাকা পয়সা স্বর্ণালংকারসহ বিভিন্ন জিনিসপত্র লুটে নিতো।

তাদের বিরুদ্ধে দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় ডাকাতির প্রস্তুতির মামলা করা হয়েছে। তাছাড়া দেশের বিভিন্ন থানায় তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।