ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

৬০০ প্রতিবন্ধীকে শীতবস্ত্র দিল র‌্যাব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২২
৬০০ প্রতিবন্ধীকে শীতবস্ত্র দিল র‌্যাব ৬০০ প্রতিবন্ধীকে শীতবস্ত্র দিল র‌্যাব

ঢাকা: প্রায় ৬০০ অসহায় প্রতিবন্ধীর মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় পাড়াডগার মান্নান স্কুল অ্যান্ড কলেজে ডিজেবল ডেভলপমেন্ট সোসাইটির (ডিডিএস) প্রতিবন্ধীদের হাতে শীতবস্ত্র তুলে দেন র‌্যাবের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

র‌্যাব জানায়, প্রতিবন্ধীদের অনেকেই অসহায় জীবনযাপন করেন। তাদের কেউ কেউ দুবেলা দুমুঠো খাবার খেতে পারেন না। কেউ কেউ বেঁচে থাকার জন্য বেছে নিয়েছে ভিক্ষাবৃত্তির পথ। শীত নিবারণের জন্য অনেকেরই শীতবস্ত্র নেই। এসব দিক বিবেচনায় র‌্যাব ডিজি হতদরিদ্র অসহায় প্রতিবন্ধীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম গ্রহণ করেছেন।

এরই ধারাবাহিকতায় ডিজেবল ডেভলপমেন্ট সোসাইটির (ডিডিএস) প্রায় ৬০০ অসহায় প্রতিবন্ধীর মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন র‌্যাব ডিজি। এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে র‌্যাবে সদরদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা ও র‌্যাব-১০ এর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চলমান করোনা মহামারিতে র‌্যাব বিভিন্ন সময়ে সারাদেশে প্রতিবন্ধীসহ অসহায় হত দরিদ্র পরিবারের মধ্যে শীতবস্ত্র ও ত্রাণ সামগ্রী বিতরণ করছে। মানবিক বিপর্যয় রোধে অসহায় প্রতিবন্ধীদের দাঁড়ানো এবং সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে অসহায় প্রতিবন্ধীদের মানবিক সহায়তা প্রদান করছে র‌্যাব।

বাংলাদেশ সময়: ০৯১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২২
পিএম/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।