ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বান্দরবানে সেনাবাহিনীর সঙ্গে সংঘর্ষে নিহত ৩ সন্ত্রাসীর পরিচয় মেলেনি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২২
বান্দরবানে সেনাবাহিনীর সঙ্গে সংঘর্ষে নিহত ৩ সন্ত্রাসীর পরিচয় মেলেনি মর্গে আনা হয়েছে নিহত ৩ সন্ত্রাসীর মরদেহ

বান্দরবান: বান্দরবানে সেনাবাহিনীর সঙ্গে গুলাগুলিতে নিহত ৩ জেএসএস সন্ত্রাসীর এখনও কোন নাম-পরিচয় জানতে পারেনি পুলিশ। এদিকে শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সকালে নিহত ৩ জনের মরদেহ ময়নাতদন্তের জন্য রুমা থানা থেকে বান্দরবান সদর হাসপাতালের মর্গে নিয়ে এসেছে পুলিশ।

পুলিশ জানায়, সেনাবাহিনীর সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলিতে হোহতের ঘটনায় এখনও কোনো মামলা হয়নি। আর নিহত ৩ সন্ত্রাসীরও কোনো পরিচয় পাওয়া যায়নি। কেউ থানার সঙ্গে যোগাযোগ করেনি।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বাংলানিউজকে জানান, ঘটনার পর থেকে সন্ত্রাসীদের ধরতে এবং নিহত সন্ত্রাসীদের নাম-পরিচয় অনুসন্ধানে পুলিশ কাজ করছে। নিহত ৩ সন্ত্রাসীর মরদেহ ময়নাতদন্ত শেষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, গত বুধবার (২ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে সেনাবাহিনীর বান্দরবানের রুমা জোনের একটি টহল দল বথিপাড়া এলাকায় অভিযান চালায়। এসময় পাহাড়ের জুম ঘরে ওঁৎ পেতে থাকা সশস্ত্র সন্ত্রাসীরা অতর্কিত গুলি করতে থাকলে সেনা সদস্যরাও পাল্টা গুলি করে। গুলিতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস ) মূল দলের ৩ সশস্ত্র সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়ে মারা যায়। এদিকে সন্ত্রাসীদের কয়েকজন পালিয়ে যাওয়ায় সময় এলোপাথারি গুলি করলে মাথায় বুলেটবিদ্ধ হয়ে সেনাবাহিনীর টহল কমান্ডার সিনিয়র ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমান ঘটনাস্থলেই নিহত হন। এছাড়া সিপাহী ফিরোজ ডান পায়ে গুলিবিদ্ধ হয়ে বর্তমানে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎধীন আছেন।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, ৪ ফেব্রুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।