ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২২
সৈয়দপুরে গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর শহরের মুন্সিপাড়া এলাকায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সদ্য এসএসসি পাস এক কিশোর।  

শনিবার (৫ ফেব্রুয়ারি) বিকেলে নীলফামারীর সৈয়দপুর শহরের মুন্সিপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহত কিশোরের নাম রিফাত (১৬)। সে ওই এলাকার কর্ণেল তাহের সড়কের রেলওয়ে কোয়াটারের বাসিন্দা মো. জাহাঙ্গীর আলমের ছেলে।  

পারিবারিক সূত্রে জানা যায়, সবার অগোচরে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করে। এসময় বিষয়টি টের পেয়ে দ্রুত নামিয়ে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেওয়া হয়। দায়িত্বরত চিকিৎসক রোগীর অবস্থা সঙ্কটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে পাঠান। সেখান থেকে নেওয়ার পথেই রিফাতের মৃত্যু হয়। পরে মরদেহ নিজ বাড়িতে নেওয়া হয়।

এলাকাবাসীরা জানান, রিফাত এবার (২০২২ সালে) সৈয়দপুর লায়ন্স স্কুল থেকে এসএসসি পাস করেছে। দুই মাস হলো সহপাঠী শহরের পুরাতন বাবুপাড়ার এক মেয়েকে বিয়ে করেছে। কিন্তু বয়স না হতেই ও পরিবারের অমতে বিয়ে করায় বাবা-মা মেনে নেয়নি। এনিয়ে বেশ কলহ চলছিল। এরই মধ্যে সে আত্মহত্যা করে বসলো।

খবর পেয়ে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ খবর লেখা পর্যন্ত কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।