ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

নীলফামারীতে আগুনে পুড়ল ৬০ ঘর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
নীলফামারীতে আগুনে পুড়ল ৬০ ঘর

নীলফামারী: নীলফামারীতে সদর উপজেলার অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ২৩টি পরিবারের ৬০টি ঘর পুড়ে গেছে।

রোববার (১৩ ফেব্রুয়ারি) রাতে পঞ্চপুকুর ইউনিয়নের জুম্মাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের কর্মকর্তারা ২১টি পরিবারের ৪৪টি ঘর পুড়ে গেয়েছে বলে জানালেও  স্থানীয় বাসিন্দা ও জনপ্রতিনিধিরা বলছেন এতে ২৩টি পরিবারের ৬০টি ঘর পুড়ে গেছে।

স্থানীয়রা জানায়, ওই এলাকার সহিদুল ইসলামের বাড়ি থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। রাত আটটার দিকে আগুনের সূত্রপাত হলে মুহূর্তের মধ্যে চারদিকে ছড়িয়ে পড়ে আগুন।

ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আমীরুল ইসলাম জানান, খবর পেয়ে তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

রাতেই জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ক্ষতিগ্রস্তদের মধ্যে রাতেই উপজেলা পরিষদের পক্ষে দুই হাজার করে টাকা ও খাবার বিতরণ করা হয়।  

পঞ্চপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ওয়াহিদুল ইসলাম সরকার জানান, আগুনে ক্ষতিগ্রস্তরা সবাই নিম্ন আয়ের মানুষ রিকসা-ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করে।

সোমবার সকালে (১৪ ফেব্রুয়ারি) জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীনের উদ্যোগে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে নীলফামারী জেলা পরিষদের তহবিল হতে তাৎক্ষণিকভাবে খাদ্য, বস্ত্র, ঢেউটিন ও আর্থিক সহায়তা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।