ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাস ও ট্রাকের মাঝে চাপা পড়ে নারীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
বাস ও ট্রাকের মাঝে চাপা পড়ে নারীর মৃত্যু প্রতীকী

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় কর্মস্থলে যাওয়ার পথে রাস্তা পার হতে গিয়ে বাস ও ট্রাকের মাঝখানে চাপা পড়ে গুরুতর আহত হন রতনা বেগম (২৭)। মুমূর্ষু অবস্থা উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসাপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে এ দুর্ঘটনার বিষয়ে আশুলিয়া থানা ও সাভার হাইওয়ে পুলিশের কাছে কোনো তথ্য নেই।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নিহতের স্বামী সাদেকুল এসব তথ্য নিশ্চিত করেন।

এ দিন সকাল সাড়ে ৭টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের পুরাতন ইপিজেডের সামনে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। পরে দুপুর ২টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসাপাতালে রতনার মৃত্যু হয়।

নিহত রতনা বেগম স্বামী সাদেকুল ইসলামের সঙ্গে আশুলিয়ার ভাদাইল এলাকায় ছেলেকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন। তিনি পুরাতন ইপিজেডের হোপলোন গার্মেন্টস কারখানার শ্রমিক। তার স্বামী সাদেকুলও আশুলিয়ার চক্রবর্তী এলাকার আরেকটি পোশাক কারখানার শ্রমিক। তাদের গ্রামের বাড়ি গাইবান্ধা জেলায়।

নিহত নারীর স্বামী সাদেকুল বলেন, আমরা স্বামী-স্ত্রী দুজন একসঙ্গে বাসা থেকে বের হয়ে কারখানায় যাচ্ছিলাম। পুরাতন ইপিজেডের সামনে রাস্তা পার হওয়ার সময় হঠাৎ একটি ট্রাক ও বাসের মাঝে চাপা পড়ে গুরুতর আহত হয় আমার স্ত্রী। তাকে চাপা দিয়ে যান দুটি দ্রুত চলে যায়। পরে স্থানীয়দের সহায়তায় রতনাকে নিয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করি। দুপুর ২টার দিকে রতনা মারা যায়।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান ও আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জিয়াউল ইসলাম বলেন, বাস ও ট্রাকের মাঝে চাপা পড়ে কোনো নারীর মৃত্যুর খবর জানা নেই। অভিযোগ পেলে যান দুটিকে শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
এসএফ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।