ঢাকা, বৃহস্পতিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

আন্তর্জাতিক সামরিক ক্রীড়া দিবসে বর্ণাঢ্য জগিং ও র‌্যালি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
আন্তর্জাতিক সামরিক ক্রীড়া দিবসে বর্ণাঢ্য জগিং ও র‌্যালি আন্তর্জাতিক সামরিক ক্রীড়া দিবসে জগিং

ঢাকা: আন্তর্জাতিক সামরিক ক্রীড়া দিবস উদযাপন উপলক্ষে ঢাকা সেনানিবাসের বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু’র খেলার মাঠে অনুষ্ঠিত হলো বর্ণাঢ্য  জগিং ও   র‌্যালি  ।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, সশস্ত্র বাহিনী বিভাগের প্রশিক্ষণ পরিদপ্তরের তত্ত্বাবধানে শুক্রবার সকালে এ জগিং এবং   র‌্যালির আয়োজন করা হয়।

সশস্ত্র বাহিনী বিভাগের প্রশিক্ষণ পরিদপ্তরের মহাপরিচালক এয়ার কমোডর এস এম মুয়িদ হোসেন কবুতর উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।  

র‌্যালিটি বিএএফ ঘাঁটি বঙ্গবন্ধুর খেলার মাঠ হতে শুরু হয়ে স্ট্যাটিক সিগন্যাল ব্যাটালিয়ন-এফসি (আর্মি) - জিয়া কলোনি - আইএসএসবি গেইট হয়ে বিএএফ শাহিন কলেজ কুর্মিটোলার মাঠে সমাপ্ত হয়। এ জগিং ও   র‌্যালিতে সেনা, নৌ ও বিমান বাহিনীর বিভিন্ন পদবীর বিপুল সংখ্যক সদস্য অংশগ্রহণ করেন।

আন্তর্জাতিক সামরিক ক্রীড়া সংস্থার সদস্য হিসেবে বাংলাদেশে প্রথমবারের মতো আন্তর্জাতিক সামরিক ক্রীড়া দিবস উদযাপন অনুষ্ঠানের আয়োজন করা হয়। অলিম্পিক অ্যাসোসিয়েশনের পরেই পৃথিবীর অন্যতম ক্রীড়া সংগঠন হচ্ছে আন্তর্জাতিক সামরিক ক্রীড়া সংস্থা। ১৯৭৭ সাল হতে বাংলাদেশ এ সংগঠনের সদস্য। বিশ্বের ১৪০ টি দেশ এ সংগঠনের সদস্য।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
এমইউএম/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।