ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

সুনামগঞ্জে প্রতারণার অভিযোগে যুবক আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
সুনামগঞ্জে প্রতারণার অভিযোগে যুবক আটক 

সুনামগঞ্জ: সুনামগঞ্জের ছাতক উপজেলায় পুলিশ পরিচয়ে আসামির পরিবারের লোকজনের কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে সাদ্দাম হোসেন (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।  

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) ব্রাহ্মণবাড়িয়া থেকে তাকে আটক করা হয়েছে।

সাদ্দাম ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানার মৃত হিম্মত আলীর ছেলে।  

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গত ১২ ফেব্রুয়ারি রাতে ছাতকের হাঁদাটিলা এলাকায় অভিযানে যায় একদল পুলিশ। এসময় পাথর বহন করে নিয়ে যাওয়ার সময় ট্রাক্টর ও ৮০ ফুট পাথরসহ দু’জনকে আটক করা হয়। এ ঘটনার পরদিন (১৩ ফেব্রুয়ারি) সকালে মোবাইলে ফোন করে ছাতক থানার পুলিশ পরিচয় দিয়ে আসামিকে ছেড়ে দেওয়ার কথা বলে তার পরিবারের লোকজনের কাছে বিকাশের মাধ্যমে ২০ হাজার টাকা দাবি করা হয়।

আসামির পরিবারের পক্ষ থেকে প্রতারক চক্রের দেওয়া একটি বিকাশ নম্বরে ২০ হাজার টাকা পাঠানোর পর মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।  

এ ব্যাপারে ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বাংলানিউজকে বলেন, আটক ব্যক্তির বিরুদ্ধে ছাতক থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ব্যাপারে আরও তথ্য থাকলেও তদন্তের স্বার্থে এখন সবকিছু বলা যাচ্ছে না। অন্য আসামিদের গ্রেফতারের পর বিস্তারিত জানানো হবে।

তিনি আরও জানান ঘটনার দিন (১৩ ফেব্রুয়ারি) আসামির তথ্য এবং আসামির পরিবারের মোবাইল নাম্বার কিভাবে আটক সাদ্দামের কাছে পৌঁছালো এ বিষয়ে এখনো স্পষ্ট কিছু জানা যায়নি।  

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।