ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

সায়েদাবাদে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
সায়েদাবাদে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী সায়েদাবাদে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মোশারফ হোসেন (৪৫) নামে এক কাঁচামাল ব্যবসায়ী নিহত হয়েছেন।

রোববার (২০ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাড়ে ৫টায় তাকে মৃত ঘোষণা করেন।

মোশারফ হোসেনের বাড়ি গোপালগঞ্জের মোকসেদপুর উপজেলার গঙ্গারামপুর গ্রামে। তার বাবার নাম হারুন অর রশিদ।

হাসপাতালে নিয়ে যাওয়া স্বজন শাহ জামাল জানান, মোশারফ গেন্ডারিয়া ঘুন্টিঘর এলাকায় থাকতেন। আদা, হলুদ, মরিচ ফেরি করতেন তিনি। রোববার ফজরের আযানের আগে বাসা থেকে কাজে বের হন। এর কিছুক্ষণ পর কয়েকজন রিকশা চালক তাকে রক্তাক্ত অবস্থায় ঘুন্টিঘরের বাসায় নিয়ে যায়।

তারা তখন জানায়, সায়েদাবাদ ফ্লাইওভার ব্রিজের ঢালে কে বা কারা ছুরিকাঘাত করে ফেলে রেখে গিয়েছিল তাকে। সে সময় তার মাধ্যমেই বাসার ঠিকানা পান রিকশাচালকরা।

পরে স্বজনরা দ্রুত মোশারফকে ঢামেক হাসপাতালে নিয়ে যান। তবে সেখানে নেওয়ার পরপরই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্বজনদের অভিযোগ, ছিনতাইকারীর কবলে পড়েছিলেন মোশারফ।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ওই ব্যক্তির বুকে ছুরিকাঘাতের একাধিক চিহ্ন রয়েছে। মরদেহ মর্গে রাখা আছে। ছিনতাইকারীর ছুরিকাঘাতে এই মৃত্যুর ঘটনা ঘটেছে বলে অভিযোগ করা হয়েছে। ঘটনাটি থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
এজেডএস/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।