ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজাপুরে বাস-ট্রাক সংঘর্ষে প্রাণ গেল সুপারভাইজারের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
রাজাপুরে বাস-ট্রাক সংঘর্ষে প্রাণ গেল সুপারভাইজারের

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুরে যাত্রীবাহী বাস ও শ্রমিক বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২৫ যাত্রী ও শ্রমিক।

শনিবার রাতে উপজেলার উত্তর বাগড়ি এলাকায় বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটনা ঘটেছে। নিহত ব্যক্তির নাম দুলাল খান। তিনি দুর্ঘটনাকবলিত বাসের সুপার ভাইজার ছিলেন।

পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহত ১৭ জনকে উদ্ধার করে। তাদের মধ্যে ৭ জনকে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি এবং আশঙ্কাজনক ৪ জনকে বরিশাল শেবাচিমে পাঠানো হয়েছে। এছাড়া রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয়ভাবে আহত অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, বরিশাল থেকে ছেড়ে আসা পিরোজপুরগামী যাত্রীবাহী বাসকে খুলনা থেকে ছেড়ে আসা বরিশালগামী পল্লী বিদ্যুতের ১৩ জন শ্রমিকবাহী ট্রাক রং সাইডে এসে সামনা সামনি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাসের সুপারভাইজার দুলাল খান মারা যান। এ ঘটনায় অন্তত ২৫ জন আহত হয়েছেন। বাসের ধাক্কায় ট্রাকটি ছিটকে সড়কের পাশে পড়ে যায় এবং বাস-ট্রাক দুটোই দুমড়ে মুচড়ে যায়।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, ২০ ফেব্রুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।