ঢাকা, শুক্রবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে ট্রাকচাপায় রিকশাচালকসহ দুইজন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
বাগেরহাটে ট্রাকচাপায় রিকশাচালকসহ দুইজন নিহত

বাগেরহাট: বাগেরহাটে ট্রাকের চাপায় ইঞ্জিনচালিত রিকশাচালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন।

 

সোমবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের বাগেরহাট সদর উপজেলার বৈটপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

স্থানীয়রা জানান, বাগেরহাটগামী একটি রিকশাকে বিপরীত দিক থেকে আসা একটি খালি ট্রাক চাপা দিয়ে খুলনাগামী একটি অ্যাম্বুলেন্সকে ধাক্কা দেয়। এসময় খাদে পড়ে যায়। এ ঘটনায় ওই রিকশার এক আরোহী নিহত এবং দুইজন আহত হয় এবং অ্যাম্বুলেন্সে থাকা রোগী ও তার বোন গুরুতর আহত হন। অ্যাম্বুলেন্সের আহত যাত্রীদের খুলনা ইসলামিক হাসপাতালে পাঠিয়েছে ফায়ার সার্ভিস। আহত রিকশা আরোহী দুইজনকে বাগেরহাট সদর হাসপাতালে নেওয়ার পথে লুৎফর সরদার (৫৫) নামে রিকশাচালকের মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। অ্যাম্বুলেন্সে আহত দুই নারী নাজমা ও নার্গিসের বাড়ি মঠবাড়িয়া।

নিহত রিকশাচালক লুৎফর সরদার বাগেরহাট জেলার কচুয়া উপজেলার দোবারিয়া গ্রামের তৈয়ব সরদারের ছেলে।  নিহত মিজানুর রহমান বাঘা (৪৫)। তিনি বাগেরহাট জেলার কচুয়া উপজেলার খলিশাখালী গ্রামের সাবেক প্রধান শিক্ষক আফতাব উদ্দিনের ছেলে। আহত শুকুর, এলাইচ ও রাসেলের বাড়ি মোরেলগঞ্জ উপজেলার কালিকাবাড়ি এলাকায়।

এদিকে ট্রাকটি রাস্তার ওপর রেখেই চালক পালিয়ে যায়। ফলে সড়কের দুই পাশে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ এসে চেষ্টা চালিয়ে প্রায় ঘণ্টাখানেক পর যান চলাচল স্বাভাবিক করে।  
 
মঠবাড়িয়া থেকে খুলনার উদ্দেশ্যে আসা অ্যাম্বুলেন্স চালক মো. মিলন বলেন, দূর থেকে দেখি একটি ট্রাক খুব দ্রুতগতিতে আমাদের দিকে ধেয়ে আসছে। ঘটনাস্থলে পৌঁছেই একটি রিকশাটিকে চাপা দিয়ে আমার অ্যাম্বুলেন্সকে ধাক্কা দেয়। এতে আমার অ্যাম্বুলেন্সে থাকা রোগী ও তার বোন গুরুতর আহত হয়। ট্রাকের হাত থেকে বাঁচতে আমি অ্যাম্বুলেন্সটিকে ডান পাশে নিয়ে আসি, তারপরও শেষ রক্ষা হয়নি বলে আক্ষেপ করেন অ্যাম্বুলেন্স চালক।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার শাহজাহান সিরাজ বলেন, ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত দুইজনকে অ্যাম্বুলেন্সে করে খুলনা পাঠানো হয়েছে এবং বাগেরহাট সদর হাসপাতালে নেওয়ার পথে আরও একজন মারা যায়।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, দুর্ঘটনায় নিহত দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত দুইজনের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। অন্যজনের পরিচয় জানার চেষ্টা চলছে। পলাতক ট্রাক চালককে আটকের জন্য পুলিশ কাজ শুরু করেছে।  
 
বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।