ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভাষাশহীদদের প্রতি শ্রদ্ধা পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
ভাষাশহীদদের প্রতি শ্রদ্ধা পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের

ঢাকা: মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষাশহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেছে বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন।

সোমবার (২১ ফেব্রুয়ারি) সংগঠনের সভাপতি ও স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি মো. মনিরুল ইসলামের নেতৃত্বে অ্যাসোসিয়েশনের নেতারা কেন্দ্রীয় শহীদ মিনারে এ শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম, ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের অতিরিক্ত আইজিপি, অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান ও অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এদিকে পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জীশান মীর্জা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষাশহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানান। এ সময় পুনাকের অন্যান্যরা সভানেত্রীর সঙ্গে ছিলেন।

এর আগে ২১ ফেব্রুয়ারি প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষাশহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। এ সময় ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা আইজিপির সঙ্গে ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
পিএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।