ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

রুমায় ৫ জনকে হত্যার ঘটনায় মামলা, আটক ২২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২২
রুমায় ৫ জনকে হত্যার ঘটনায় মামলা, আটক ২২

বান্দরবান: বান্দরবানে রুমায় একই পরিবারের ৫ জনকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা হয়েছে।  শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) রাতে রুমা থানায় মামলাটি দায়ের করেছেন হত্যার শিকার কারবারীর মেজ ছেলে লেংঙি ম্রো’র স্ত্রী হাইপাই ম্রো।

 
 
এদিকে ঘটনায় জড়িত থাকার অভিযোগে ২২ জনকে আটক করেছে রুমা থানা পুলিশ। শুক্রবার রাতে উপজেলার গ্যালেংগা ইউনিয়নের আবুপাড়ার বিভিন্নস্থানে তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়।
 
আটকরা হলেন- আবুপাড়ার বাসিন্দা রুইতু ম্রো (৫০), ইংচং ম্রো (২৬), মাংজং ম্রো (২৮), ক্রংপং ম্রো (৩৮), পাসিং ম্রো (২২), ক্রংতন ম্রো (৩৫), ক্রাতপং সিংচাং ম্রো (৩৯),  রিংয়ং ম্রো (৩৫), ইজাং ম্রো (২৭), থনলক ম্রো (৩৫), পালে ম্রো (২৫), ক্লাংসাই ম্রো (২০), মেনপ্রে ম্রো (২০), কাইং প্রে ম্রো (১৮), মেনরাও ম্রো (২২), মেনয়া ম্রো (২৬), খনতন ম্রো (৪১), মেনয়ং ম্রো (২৪), চাংরাও ম্রো (৩১), থংওয়াই ম্রো (২৪) ও মেনপং ম্রো (৩৭)।
 
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে এলাকাবাসীর সঙ্গে পাড়াপ্রধান ল্যাংরুই ম্রো’র পরিবারের জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এ ঘটনাকে কেন্দ্র করে তাদের মধ্যে সংঘর্ষ হয়। এতে পাড়াপ্রধান ও তার ৪ ছেলে নিহত হয়।
 
ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম চৌধুরী জানান, হত্যার ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে এবং ২২ জনকে আটক করা হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে নেওয়া হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।