ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

উদ্যানে কিশোরীকে বেড়াতে এনে ধর্ষণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২২
উদ্যানে কিশোরীকে বেড়াতে এনে ধর্ষণ

হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় বেড়ানোর কথা বলে এক কিশোরীকে সাতছড়ি জাতীয় উদ্যানে এনে ধর্ষণের অভিযোগে দেওয়ান মিয়া (২৪) নামে এক তরুণকে আটক করা হয়েছে। পরে ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পুলিশ দেওয়ান মিয়াকে আটক করে চুনারুঘাট থানায় নিয়ে আসে। সে উপজেলার রঘু রামপুর গ্রামের মৃত ফিরেজ আলীর ছেলে।

পুলিশ জানায়, দুপুরে চুনারুঘাট উপজেলার শ্রীকুটা গ্রামের এক কিশোরীকে (১৬) বেড়ানোর কথা বলে ইজিবাইকে করে সাতছড়ি জাতীয় উদ্যানে নিয়ে আসেন দেওয়ান। পরে সেখানে নিয়ে তাকে ধর্ষণ করেন। এ সময় মেয়েটির চিৎকারে বন বিভাগের লোকজন এসে  দেওয়ানকে আটক করেন। খবর পেয়ে সন্ধ্যায় চুনারুঘাট থানার পুলিশ দেওয়ান মিয়াকে থানায় নিয়ে আসে।

ভিকটিমের বরাত দিয়ে চুনারুঘাট থানার পরিদর্শক (তদন্ত) চম্পক ধাম বাংলানিউজকে জানান, ৫ দিন আগে দেওয়ান মিয়ার সঙ্গে ওই কিশোরীর মুঠোফোনে পরিচয় হয়। শনিবার মেয়েটিকে বেড়ানোর কথা বলে সাতছড়িতে এনে ধর্ষণ করেছেন দেওয়ান। এ সময় বন বিভাগ তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। মেয়েটিকেও উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, ২৬ ফেব্রুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।