ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে ট্রাক্টরচাপায় শিক্ষার্থী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
নরসিংদীতে ট্রাক্টরচাপায় শিক্ষার্থী নিহত ফাইল ফটো

নরসিংদী: নরসিংদীতে ট্রাক্টরের চাপায় তামজিদ মিয়া (১৪) নামে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে।  শনিবার (২৬ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে সদর উপজেলার নজরপুর ইউনিয়নের চম্পকনগরের বালুরমাঠ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তামজিদ সদর উপজেলার নজরপুর ইউনিয়নের বুদিয়ামারা চম্পকনগরের খোকন মিয়ার ছেলে। সে মূতিউল্লাহ ভুঁইয়া উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।  

স্থানীয়রা জানায়, শনিবার বিকেলে তামজিদ চকলেট কেনার জন্য দোকানে যাচ্ছিলো। পথে চম্পকনগর বালুরমাঠ এলাকার সড়কে একটি ট্রাক্টর তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে নিহতের পরিবারের লোকজন ও এলাকাবাসী ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে এবং ঘাতক ট্রাক্টর চালকে আটক করে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে ট্রাক্টর জব্দ ও ঘাতক চালকে আটক করে।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সওগাতুল আলম বলেন, সড়ক দুঘটনায় এক কিশোর মারা গেছে। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৮১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।