ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

খিলগাঁওয়ে স্কুলছাত্রীর মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
খিলগাঁওয়ে স্কুলছাত্রীর মরদেহ

ঢাকা: রাজধানীর খিলগাঁও নবীনবাগের একটি বাসা থেকে লিজা আক্তার (১৫) নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে স্থানীয় স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী ছিল।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে নবীনবাগের ২৫৫ নম্বর টিনশেড বাসার দ্বিতীয় তলা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) ইলিয়াস হোসেন জানান, খবর পেয়ে বাসাটির দ্বিতীয় তলা থেকে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সে। তবে ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।

ময়মনসিংহের কোতোয়ালি উপজেলার চর হাসাদিয়া গ্রামের তোফাজ্জল হোসেনের দুই মেয়ের মধ্যে ছোট ছিল লিজা। মা হাসিনা বেগমের সঙ্গে ওই বাসায় ভাড়া থাকতো। তার বাবা বহু বছর আগেই নিরুদ্দেশ হয়ে গেছে।

মৃত লিজার খালাতো ভাই রাজ্জাক জানান, তার মা অন্যের বাসায় কাজ করেন। দুপুরে মা বাসায় না থাকায় তখন সে রুমের ভেতর ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। কিছুক্ষণ পর প্রতিবেশী এক শিশু তাদের বাসায় গিয়ে লিজাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে বিষয়টি সবাইকে জানালে তখন স্বজনরা থানায় খবর দেয়। কী কারণে সে আত্মহত্যা করতে পারে সে বিষয়ে কিছু জানাতে পারেনি স্বজনরা।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।