ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে অশ্লীল নাচ!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, মার্চ ২, ২০২২
স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে অশ্লীল নাচ! নোটিশ

জামালপুর: জামালপুরের বকশীগঞ্জে অনুষ্ঠিত স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে অশ্লীল নাচ প্রদর্শনের দায়ে বকশীগঞ্জ পৌরসভার লাইসেন্স পরিদর্শক মিজানুর রহমানকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (০১ মার্চ) রাতে তাকে তিন কার্যদিবসের মধ্যে জবাব চেয়ে কারণ দর্শানোর নোটিশ দেয় বকশীগঞ্জ পৌরসভা কর্তৃপক্ষ।

 

মিজানুর রহমানকে পাঠানো বকশীগঞ্জ পৌরসভার মেয়র স্বাক্ষরিত নোটিশে বলা যায়, মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী অনুষ্ঠিতব্য অনুষ্ঠান উদযাপন হওয়ার নির্ধারিত সময়ের আগেই আপনি নাচ প্রদর্শন করিয়েছেন এবং সেটি ছিল অশ্লীল। যে মেয়েটিকে দিয়ে নাচানো হয়েছে, সেই মেয়েটি আমন্ত্রিত ছিল না ও অপরিচিত। এতে আপনার সহযোগিতা ছিল বলে কর্তৃপক্ষ অবহিত হয়েছে। আপনার উপস্থিতির ছবিসহ অশ্লীল নাচের ভিডিও বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত হয়েছে। আপনার এমন কর্মকাণ্ডে বকশীগঞ্জ পৌরসভার ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে বলে প্রতীয়মান হয়। আপনার এ দায়িত্বহীন কর্মকাণ্ড পৌরসভা চাকরি বিধিমাল-১৯৯২ এর পরিপন্থি।

প্রসঙ্গত, ০১ মার্চ রাতে বকশীগঞ্জ পৌরসভার এক যুগে প্রতিটি ওয়ার্ডে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। নির্ধারিত রাত সাড়ে ৯টার অনুষ্ঠান শুরু আগেই মঞ্চে অশ্লীল নাচ পরিবেশিত হয়।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, মার্চ ০২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।