ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, আটকে পড়া চালক উদ্ধার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, মার্চ ৫, ২০২২
ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, আটকে পড়া চালক উদ্ধার 

সাভার (ঢাকা): সাভারে মহাসড়কে একটি ট্রাক ইউটার্ন নেওয়ার সময় পেছন থেকে নিয়ন্ত্রণ হাড়িয়ে আরেকটি ট্রাক এসে সজোরে ধাক্কা দেয়। এতে পেছনের ট্রাকে থাকা চালকের আসন চুপসে গিয়ে চালক সেখানেই দীর্ঘ সময় আটকে থাকার পর ফায়ার সার্ভিসের সদস্যরা এসে গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করেন।

শনিবার (০৫ মার্চ) সকালে ঢাকা-আরিচা মহাসড়কে লালন পাম্প এলাকায় ইউটার্নে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের ওয়্যার হাউজ ইনস্পেক্টর মাহফুজর রহমান বাংলানিউজকে বলেন, আমরা সকালে খবর পাই একটি ট্রাক সড়ক দুর্ঘটনা কবলিত হয়ে দুমড়ে-মুচড়ে গিয়ে ভেতরেই আটকা পড়েন চালক। পরে দ্রুত আমাদের টিম সেখানে গিয়ে তাকে চালকের আসন থেকে বের করে আনেন। এ ঘটনায় শুধু সেই ট্রাক চালকই আহত হয়েছেন। তাকে উদ্ধার করে সাভার স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

তিনি আরও বলেন, সকালে ঢাকা-আরিচা মহাসড়কে লালন পাম্প এলাকায় ইউটার্নে একটি ট্রাক ঘুরছিল। এ সময় ঢাকা থেকে আসা সিমেন্ট বোঝাই একটি দ্রুত গতির ট্রাক পেছন থেকে সেই ট্রাকটিকে সজোরে ধাক্কা দেয়৷ এতে সিমেন্ট বোঝাই ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচকে ভেতরে আটকা পড়েন চালক। তার নাম-পরিচয় জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, মার্চ ০৫, ২০২২
এসএফ/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।