ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

বসুন্ধরা গ্রুপের সহায়তা 

এতিম শিশুদের মাঝে পোশাক ও শিক্ষাসামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৪ ঘণ্টা, মার্চ ৫, ২০২২
এতিম শিশুদের মাঝে পোশাক ও শিক্ষাসামগ্রী বিতরণ এতিম শিশুদের মাঝে পোশাক ও শিক্ষাসামগ্রী বিতরণ

গোলাম রাব্বী ১৩ বছরের শিশু। মা-বাবা হারিয়েছে বহু আগেই।

জীবনের সঙ্গে যুদ্ধ করতে করতে বড় হচ্ছে এতিমখানায়। ঈদ ছাড়া কপালে জোটে না কোনো নতুন পোশাক।

সম্প্রতি গোলাম রাব্বীর মতো ২০ জন এতিম শিশুর মাঝে নতুন পোশাক ও শিক্ষাসামগ্রী বিতরণ করে শুভসংঘ নেত্রকোনা জেলা শাখা। নেত্রকোনা পৌরসভার আব্বাস আলী খান স্মৃতি মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে এতিম শিশুদের মাঝে এই জিনিসগুলো বিতরণ করা হয়।  

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোনার জেলা প্রশাসক কাজী মো. আবদুর রহমান। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র ও শুভসংঘের উপদেষ্টা এস এম মহসীন আলম ও কার্যকরী সদস্য মুক্তিযোদ্ধা মো. আয়ুব আলী। বক্তব্য দেন এম মুখলেছুর রহমান ও সোবায়েল আহমেদ খান।  

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক কাজী মো. আবদুর রহমান বলেন, ‘সারা দেশে শুভসংঘ সমাজকল্যাণমূলক যে কর্মকাণ্ড করছে, তা সত্যি প্রশংসার দাবি রাখে। শুভসংঘের এমন সমাজকল্যাণমূলক কাজের প্রতি অভিনন্দন রইল। আমি আশা করি, শুভসংঘ সব সময় এভাবেই মানুষের জন্য কাজ করে যাবে। ’
 শুভসংঘের উপদেষ্টা এস এম মহসীন আলম বলেন, ‘যে শুভ কাজের প্রত্যয় নিয়ে নেত্রকোনা জেলা শাখা যাত্রা শুরু করেছিল, তার লক্ষ্যই ছিল মানুষের কল্যাণ। শুভসংঘ সমাজের অসহায় মানুষের বিপদাপদে  সব সময় তাদের পাশে থাকবে। সবার জন্য দোয়া ও শুভ কামনা রইল। ’ 

পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শুভসংঘের প্রধান উপদেষ্টা ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি আলপনা বেগম।

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, মার্চ ০৫, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।