ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

তেজগাঁওয়ে ৩২ কেজি গাঁজাসহ ২জন গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, মার্চ ৮, ২০২২
তেজগাঁওয়ে ৩২ কেজি গাঁজাসহ ২জন গ্রেফতার আটককৃত গাঁজাসহ দুই মাদকব্যবসায়ী -ছবি সংগৃহীত

ঢাকা: রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থেকে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) উত্তরা বিভাগ। তারা হলেন- মো. লিটন ও আবু তাহের।

 এসময় তাদের কাছ থেকে ৩২ কেজি গাঁজাসহ একটি মিনিট্রাক  জব্দ করা হয়।

মঙ্গলবার (৮ মার্চ) তথ্য নিশ্চিত করেছেন ডিবি পুলিশ। ডিবি উত্তরা বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম সোমবার (৭ মার্চ) তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

টিমের প্রধান সহকারী কমিশনার (ডিসি) হাবিবুর রহমান  বলেন, সোমবার গোপন সূত্রে জানতে পারি তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী একটি মিনিট্রাক নিয়ে গাঁজা বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে। পরে সেখানে বিশেষ অভিযান চালিয়ে একটি মিনিট্রাক থেকে লিটন ও তাহেরকে গ্রেফতার করা হয়। এসময় মিনিট্রাকটি তল্লাশি করে ৩২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছেন, সীমান্তবর্তী জেলা কুমিল্লা থেকে বিভিন্ন কৌশলে গাঁজা সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রি করত। তাদের বিরুদ্ধে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, ৮ মার্চ, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।