ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাগুরায় রাজু হত্যার ঘটনায় আ.লীগ নেতাসহ ৩৪ জনের নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
মাগুরায় রাজু হত্যার ঘটনায় আ.লীগ নেতাসহ ৩৪ জনের নামে মামলা

মাগুরা: মাগুরার শ্রীপুর উপজেলার তখলপুর গ্রামে কুড়াল দিয়ে কুপিয়ে রাজু শেখ (৩০) নামে এক যুবককে হত্যার ঘটনায় ৩৪ জনকে আসামি করে শ্রীপুর থানায় একটি হত্যা মামলা হয়েছে।  

মামলায় শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও শ্রীপুর উপজেলা শাখা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মসিউর রহমানকে আসামি করা হয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার (৮ মার্চ) বিকেলে নিহত রাজু শেখের বাবা আক্তার শেখ বাদী হয়ে  মামলাটি দায়ের করেন।  

এ হত্যার ঘটনায় মঙ্গলবার বিকেলে উপজেলার ৪ নম্বর শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. মসিয়ার রহমানকে পুলিশ আটক করেছে। জেলা ডিবি পুলিশের একটি দল সদরের ওয়াপদা এলাকা থেকে চেয়ারম্যানকে গ্রেফতার করে।  এ নিয়ে রাজু হত্যার ঘটনায় মোট চারজনকে মামলার আসামি হিসে পুলিশ গ্রেফতার করেছে।  

ইউপি চেয়ারম্যান মসিয়ার রহমানের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন শ্রীপুর থানার ওসি সুকদেব রায়।  

জানা যায়,  ৪ নম্বর শ্রীপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের তখলপুর গ্রামের হাতেম আলী মাদরাসার ম্যানেজিং কমিটি গঠনের বিষয়কে কেন্দ্র করে গ্রামের সাবেক ইউপি সদস্য কাজী আবদুর রউফ ও বর্তমান মেম্বার মকবুল হোসেনের সমর্থকদের মধ্যে রেষারেষি ও কোন্দল চলে আসছিল। এই দুইজনই মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি প্রার্থী ছিলেন। মূলত এ ঘটনার জেরে গত সোমবার (৭ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে প্রতিপক্ষের লোকজন রাজু শেখের ওপর অতর্কিত হামলা করে কুড়াল দিয়ে মাথায় কুপিয়ে গুরুতর জখম করে। আহত অবস্থায় মাগুরা থেকে ফরিদপুর হয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে মারা যান তিনি।

এ বিষয়ে শ্রীপুর থানার ওসি সুকদেব রায় বলেন, এ হত্যার ঘটনায় মামলা অনুসারে আসামিদের গ্রেফতার চলছে।  

বাংলাদেশ সময়: ১০১২ ঘণ্টা, মার্চ ০৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।