ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে কারারক্ষীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৯ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
নারায়ণগঞ্জে কারারক্ষীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা কারাগারের একজন কারারক্ষীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ মামলা হয়েছে।

বুধবার (৯ মার্চ) দুপুরে গৃহবধূ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় ওই মামলাটি দায়ের করেন।

অভিযুক্তের নাম কাজিমউদ্দিন (৪৮)। তিনি জামালপুর জেলার সদর থানার ঝাউলা গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে।

নারায়ণগঞ্জ কারাগারের জেল সুপার মাহাবুবুল আলম জানান, তিনি মামলার বিষয় জানেন না।

মামলার বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, গৃহবধূর স্বামী ফতুল্লার একটি পোশাক কারখানায় চাকরি করেন। সকাল ৮টায় বাদীর স্বামী কর্মস্থলে যায় এবং রাত নয়টায় কর্মস্থল থেকে বাসায় ফিরে আসেন। গত বছরের ২৫ ডিসেম্বর প্রথমবার সকালে কাজিমউদ্দিন ওই গৃহবধূর বাসায় আসেন। গৃহবধূর স্বামী হলো কাজিমউদ্দিনের চাচাতো ভাই। এরপর থেকে নিয়মিত বাসায় যাতায়াত করতেন। ৫ জানুয়ারি সকালে কাজিমউদ্দিন যখন বাসা যান তখন গৃহবধূ নিজঘরে ঘুমিয়ে ছিলেন। এ সময় কৌশলে কাজিম বাদীর অজান্তে বেশ কিছু ছবি তোলেন। এরপর থেকে তাকে বিভিন্নভাবে এবং মোবাইলেও কু-প্রস্তাব দিতেন। একপর্যায়ে বাদীর অজান্তে তুলে রাখা অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে গত ১২ জানুয়ারি দুপুরে বাদীর বাসায় এসে ভয়ভীতি প্রদর্শন করে ধর্ষণ করেন। এভাবে তিনি প্রায়ই বাদীকে ব্ল্যাকমেইল করে ধর্ষণ করতেন। সর্বশেষ ২২ ফেব্রুয়ারি সকালে কাজিম বাদীর বাসায় গিয়ে জোরপূর্বক বাদীকে ধর্ষণ করেন এবং বিষয়টি কাউকে না জানানোর হুমকি প্রদান করে।

ওসি আরো জানান, আমরা বাদীর ডাক্তারি পরীক্ষার ব্যবস্থা করেছি। নারায়ণগঞ্জ কারাগার কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০০৫০ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।