ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল-নসিমন, মোটরসাইকেল-ট্রলি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। পৃথক দুর্ঘটনায় মোটরসাইকেলের আরও দুই আরোহী গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার (১০ মার্চ) সকালে বালিয়াডাঙ্গী লাহিড়ী সড়কে মোটরসাইকেল-নসিমন সংঘর্ষে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেওয়ার পথে আরও একজন নিহত হন। অপরদিকে, দুপুরে শহরের বিসিক শিল্প নগরী এলাকায় ট্রলি-মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লেগে একজন নিহত হন। পৃথক দুর্ঘটনায় দুইজন আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতরা হলেন, সুজন ইসলাম (১৭) ও দেলোয়ার (২০) বালিয়াডাঙ্গি উপজেলার পাড়িয়া ইউনিয়নে তাদের বাড়ি। অপর আহত আরেকজন শহরের কালিবাড়ি এলাকার নুরুল ইসলাম (৬০)।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম ডন বাংলানিউজকে জানান, সকালে গাড়িতে ঢাকা থেকে আসেন নিহতের চাচাতো ভাই দেলোয়ার। তাকে মোটরসাইকেলে বাসায় নিতে আসেন সুজন। ফেরার পথে অপরদিক থেকে আসা নসিমনে সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মারা যান সুজন। আর আহত দেলোয়ারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুরে পাঠায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক। সেখানে নেওয়া পথে খোঁচাবাড়ি এলাকায় তিনি মারা যান।

অপরদিকে, শহরের বিসিক শিল্প নগরী এলাকায় নসিমন-মোটরসাইকেলের ধাক্কায় ঘটনাস্থলে একজন মারা যান। আহত হন নাবিল নামে এক কিশোর।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বলেন, আইনগত প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নসিমনের ড্রাইভারদের আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।