ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

শরীয়তপুরে বসুন্ধরা সিমেন্টের হালখাতা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
শরীয়তপুরে বসুন্ধরা সিমেন্টের হালখাতা 

শরীয়তপুর: শরীয়তপুরে বসুন্ধরা সিমেন্টের হালখাতা-১৪২৮ অনুষ্ঠিত হয়েছে।  

বৃহস্পতিবার (১০ মার্চ) দুপুরে শরীয়তপুরের জেলা শহরের ধানুকা এলাকায় বসুন্ধারা সিমেন্ট শরীয়তপুর জেলার পরিবেশক ‘মেসার্স বিসমিল্লাহ এন্টারপ্রাইজ’ আয়োজনে এ হালখাতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের ডেপুটি জেনারেল ম্যানেজার (সেলস্) পলাশ আকতার। বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টর ফরিদপুর ডিভিশনাল সেলস ম্যানেজার হুমায়ন কবির, মাদারীপুর এরিয়া সেলস ম্যানেজার মশিউর রহমান, সিমেন্ট সেক্টরের প্রতিনিধি ও শরীয়তপুরের টেরিটোরি সেলস ম্যানেজার মতিয়ার রহমান।
সম্মানিত অতিথি হিসেবে অংশ নেন শরীয়তপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট পারভেজ রহমান জন।  

এতে সভাপতিত্ব করেন, মেসার্স বিসমিল্লাহ এন্টারপ্রাইজের প্রোপাইটর মো. হাজী হাফিজ উদ্দিন (মরণ বেপারী)।

এ সময় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠান বাংলাদেশ প্রতিদিনের রোকনুজ্জামান পারভেজ, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের মো. রোমান আকন্দ ও কালের কন্ঠের শরিফুল আলম ইমন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বসুন্ধরা সিমেন্ট গুণে-মানে বাজারের সেরা। আর গুনগত মানের কারণেই বসুন্ধারা সিমেন্ট শরীয়তপুর জেলা শীর্ষে রয়েছে। বসুন্ধরা সিমেন্ট উৎপাদনের শুরু থেকে গুণগত মান ধরে রেখেছে। ফলে ভোক্তা সাধারণের কাছে এ সিমেন্টের প্রতি আস্থা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। মানের ক্ষেত্রে কোনো ছাড় দেয় না বসুন্ধরা সিমেন্ট। সেই সঙ্গে মানের দিক থেকে আরো উন্নত করা হবে। এছাড়াও দেশের বৃহত্তম পদ্মা সেতু, কৃষি বিশ্ববিদ্যালয়সহ বড়বড় প্রতিষ্ঠান, রাস্তা, ব্রিজে গুরুত্বপূর্ণ স্থাপনায় এখন বসুন্ধরা সিমেন্টর চাহিদা দিনদিন বাড়ছে।  

অনুষ্ঠানে সেরা রিটেইলার নির্বাচন হন যথাক্রমে মেসার্স দাদন মীর মালত এন্টারপ্রাইজ, মেসার্স মায়ের দোয়া এন্টারপ্রাইজ, মেসার্স নাইম হার্ডওয়্যার, মেসার্স মাদবর এন্টারপ্রাইজ, মেসার্স লোকমান ট্রেডার্স, মেসার্স সাগর এন্টারপ্রাইজ ও সিকদার এন্টারপ্রাইজ।
 
এ সময় ৪০ জন রিটেইলার উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।