ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিদ্যানন্দ ফাউন্ডেশনকে দুই লাখ কলম দিল বসুন্ধরা পেপার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
বিদ্যানন্দ ফাউন্ডেশনকে দুই লাখ কলম দিল বসুন্ধরা পেপার

বসুন্ধরা পেপার মিলস লিমিটেড দুই লাখ পাঁচ হাজার কলম দিল ‘এক টাকায় আহার’ খ্যাত বিদ্যানন্দ ফাউন্ডেশনকে। বৃহস্পতিবার বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-২-এ স্বল্প পরিসর আনুষ্ঠানিকতার মাধ্যমে বসুন্ধরা খাতার পক্ষ থেকে বিদ্যানন্দ ফাউন্ডেশনের কর্মকর্তাদের কাছে কলমগুলো হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে বলা হয়, বসুন্ধরা গ্রুপ শিক্ষিত জাতি গঠনে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় দুস্থ পথশিশুদের শিক্ষায় অবদান রাখতে বিদ্যানন্দের মহীয়সী উদ্যোগে অবদান রাখতে পেরে বসুন্ধরা পেপার মিলস গর্বিত।

পথশিশুদের জন্য ৩০ জনের খাবার রান্না দিয়ে শুরু হয়েছিল বিদ্যানন্দ ফাউন্ডেশনের ‘এক টাকার আহার’। এরপর এ সহায়তার পরিমাণ ক্রমেই বাড়তে থাকে। বর্তমানে লাখো দুস্থ মানুষের খাবার রান্না, শিক্ষা বৃত্তি, চিকিৎসা ক্যাম্পেইন, করোনার সময়ে ত্রাণসামগ্রী বিতরণের মাধ্যমে দেশের নিম্নবিত্ত ও দুস্থ শিশুদের জীবন উন্নয়নে কাজ করে যাচ্ছে সংগঠনটি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ডিএমডি মো. মুস্তাফিজুর রহমান, মাল্টি পেপার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের হেড অব ডিভিশন মাসুদুর রহমান, হেড অব ডিভিশন সেলস গোলাম সারওয়ার, হেড অব মার্কেটিং মোহাম্মদ আলাউদ্দিন, মার্কেটিং সিনিয়র এক্সিকিউটিভ আফসার আলম রাব্বী এবং বিদ্যানন্দ ফাউন্ডেশন থেকে উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ কমিটির মেম্বার জামাল উদ্দীন, হেড অব কমিউনিকেশন সালমান খান ইয়াসিন, মেডিক্যাল অফিসার ডা. শিশির, কমিউনিকেশন এক্সিকিউটিভ মাকসুদুল ইসলাম দুলাল। এ ছাড়া ছিলেন দুই প্রতিষ্ঠানের অন্য কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।