ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মেলান্দহে স্কুলছাত্রীর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
মেলান্দহে স্কুলছাত্রীর আত্মহত্যা

জামালপুর: জামালপুরের মেলান্দহে ধর্ষণ ও সেই দৃশ্য ভিডিও করায় লজ্জায় আত্মহত্যা করেছে এক স্কুলছাত্রী।  

শুক্রবার (১১ মার্চ) সকালে নিজ বাড়ি থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত আশা মনি শাহজাতপুর গ্রামের আবু মিয়ার মেয়ে। সে মালঞ্চ এম এ গফুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিল। ধর্ষক স্বপন মেলান্দহের চর বসন্ত গ্রামের খোকা মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, স্কুলে আশা যাওয়ার পথে স্বপন ও তার সঙ্গীরা আশা মনিকে উত্তক্ত্য করতো। বৃহস্পতিবার (১০ মার্চ) স্কুলে যাওয়ার পথে আশা মনিকে তুলে নিয়ে একটি রুমে শারীরিক নির্যাতনের পর ধর্ষণ করে স্বপন। সেই ঘটনার ভিডিও ধারণ করে মোবাইলে। ধর্ষণের ঘটনা জানাজানি করলে ভিডিও স্যোসাল মিডিয়ায় ভাইরাল করা হবে বলে আশা মনিকে হুমকি দেওয়া হয়। পরে মান সম্মানের ভয়ে বৃহস্পতিবার রাতে ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে আশা মনি।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈদুল ইসলাম জানান, নিহতের বাবা আবু মিয়া বাদী হয়ে সম্ভ্রমহানির অভিযোগে তামিম আহমেদ খান স্বপনকে আসামি করে মেলান্দহ থানায় মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে স্বপন পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।