ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেলের অতিরিক্ত গতি কেড়ে নিল ২ বন্ধুর প্রাণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
মোটরসাইকেলের অতিরিক্ত গতি কেড়ে নিল ২ বন্ধুর প্রাণ দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি

যশোর: যশোরের মণিরামপুরে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে শাওন হোসেন (২২) ও ইমরান হোসেন (২২) নামে দুই যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আসিফ হোসেন নামে ওই মোটরসাইকেলের আরও এক আরোহী গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (১১ মার্চ) রাত ১১ টার দিকে পুলেরহাট-রাজগঞ্জ আঞ্চলিক মহাসড়কের খেদাপাড়া তেতলের মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

শাওন মণিরামপুর উপজেলার কিসমত চাকলা গ্রামের এরশাদ আলীর ছেলে ও ইমরান একই এলাকার মৃত কাসেম আলীর ছেলে। আর আহত আসিফের বাড়িও ওই উপজেলার ডুমুরখালী গ্রামে।

পুলিশ জানিয়েছেন, শুক্রবার রাতে আসিফ মোটরসাইকেলে দুই বন্ধু শাওন আর ইমরানকে নিয়ে তার বোনের বাড়ি থেকে নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে খেদাপাড়া তেতলের মোড় ঘুরতে যেয়ে সড়কের পাশে একটি গাছের সঙ্গে তাদের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে তারা ছিটকে রাস্তায় পড়ে যায় এবং ঘটনাস্থলেই ইমরান আর শাওনের মৃত্যু হয়। আর আসিফ গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

যশোর জেলা পুলিশের মুখপাত্র ও গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপম কুমার সরকার বাংলানিউজকে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ দুইটি উদ্ধার করে মোটরসাইকেলটি হেফাজতে নিয়েছে। এই বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

তিনি আরও বলেন, হতাহতদের বয়স অল্প। ৩ যাত্রী নিয়ে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর কারণে এই দুর্ঘটনাটি ঘটেছে।

বাংলাদেশ সময়: ১২৩১ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
ইউজি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।