ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনে পরিচ্ছন্নতা অভিযান

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩২ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনে পরিচ্ছন্নতা অভিযান

মৌলভীবাজার: শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনে অবৈধভাবে পার্কিং করে রাখা যানবাহন উচ্ছেদ এবং পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়েছে।

মঙ্গলবার (১৫ মার্চ) বিকেলে রেলওয়ে স্টেশনে শ্রীমঙ্গল থানার ট্রাফিক বিভাগ এবং রেলওয়ে থানা কর্তৃপক্ষ যৌথভাবে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন- রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অঞ্জন কুমার পাল, শ্রীমঙ্গল থানা ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) তপন তালুকদার, শ্রীমঙ্গল রেলওয়ের সহকারী স্টেশনমাস্টার সাখাওয়াত হোসেন, এস কে দাশ সুমন, রুপম আচার্য্য প্রমুখ।

অভিযান শেষে শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশন এলাকায় অবৈধ ভাবে পার্কিং করে রাখা একটি সি এন জি আটক করে ট্রাফিক পুলিশ।

শ্রীমঙ্গল রেলওয়ে থানার ওসি অঞ্জন কুমার পাল বলেন, শ্রীমঙ্গল একটি পর্যটন নগরী, সমগ্র বিশ্ব থেকে পর্যটক এখানে বেড়াতে আসেন তাই রেলওয়ে স্টেশনকে একটি পরিচ্ছন্ন স্টেশন করে গড়ে তুলতে আমরা বদ্ধপরিকর। স্টেশন এলাকায় অবৈধ পার্কিংয়ে বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের মাধ্যমে শৃঙ্খলা ফিরিয়ে আনা হবে।

শ্রীমঙ্গল থানা ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) তপন তালুকদার বলেন, যেহেতু শ্রীমঙ্গল একটি গুরুত্বপূর্ণ পর্যটন শহর তাই এখানে ট্রাফিক বিভাগ থেকে পরিবহণের শৃঙ্খলা রক্ষার দায়িত্বে আমাদের সব সদস্যরা তাদের দায়িত্ব পালন করছেন। এ ক্ষেত্রে রেলওয়ে স্টেশন এলাকার সব অবৈধ পার্কিংয়ের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযান পরিচালনা করা হবে।

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
বিবিবি/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।