ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

নসিমনের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
নসিমনের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত

নাটোর: নাটোরের বড়াইগ্রামে গরুবাহী নসিমন চাপায় শহিদুল ইসলাম (৫২) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক নসিমন জব্দসহ চালক শাহীন আলমকে (২২) আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৭ মার্চ) দুপুরে উপজেলার মৌখাড়া বাজারে আহম্মেদপুর-বড়াইগ্রাম থানার মোড় সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত শহিদুল ইসলাম উপজেলার বড়াইগ্রাম পৌরসভার বড়াইগ্রাম উত্তরপাড়া মহল্লার মৃত আরশেদ আলীর ছেলে। তিনি একজন টেইলার্স কর্মী এবং মৌখাড়া বাজারে বাঁধন নামে একটি টেইলার্সে দর্জির কাজ করতেন।  

আটক শাহীন আলম রাজশাহীর গোদাগাড়ি উপজেলার সগুনা গ্রামের সাইদুর রহমানের ছেলে।  

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক বাংলানিউজকে জানান, শহিদুল ইসলাম দুপুরে বাড়ি থেকে বাইসাইকেল নিয়ে মৌখাড়া বাজারে যাচ্ছিলেন। তিনি মৌখাড়া বাজারের আহম্মেদপুর-বড়াইগ্রাম থানা মোড়ে পৌঁছালে গরুবোঝাই একটি নসিমন পেছন দিক থেকে তার বাইসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে শহিদুল সাইকেল থেকে ছিটকে পড়ে গিয়ে নসিমনের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।  

এসময় স্থানীয় জনতা নসিমনসহ চালক শাহীন আলমকে আটকে রেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার ও নসিমনটি জব্দ করেন। একই সঙ্গে আট চালক সাইদুরকে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।