ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

নদী থেকে বস্তাবন্দি অবস্থায় শিকল বাঁধা যুবক উদ্ধার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
নদী থেকে বস্তাবন্দি অবস্থায় শিকল বাঁধা যুবক উদ্ধার 

লালমনিরহাট: লালমনিরহাটে নদী থেকে বস্তাবন্দি হাত-পায়ে শিকল বাঁধা অবস্থায় জাহিদ হোসেন (২৩) নামে এক যুবককে উদ্ধার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালে সদর উপজেলার খুনিয়াগাছ এলাকার ত্রিমোহনী নদীর ব্রিজের নিচ থেকে তাকে জীবিত উদ্ধার করে পুলিশ।

জাহিদ হোসেন সদর উপজেলার রাজপুর ইউনিয়নের হুদুরবাজার এলাকার মৃত আবু বক্করের ছেলে।

পুলিশ জানায়, ত্রিমোহনী নদীর ব্রিজের নিচে একটি বস্তা পড়ে থাকতে দেখে স্থানীয়রা সদর থানা পুলিশকে খবর দেয়। পুলিশ বস্তা খুলে হাতে-পায়ে শিকল বাঁধা জাহিদকে উদ্ধার করে। অচেতন জাহিদকে চিকিৎসা দিতে দ্রুত লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে পুলিশ। বর্তমানে জাহিদ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

লালমনিরহাট সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. কামরুল হাসান প্রিন্স বাংলানিউজকে বলেন, জাহিদকে সম্ভবত কোনো চেতনানাশক ওষুধ দিয়ে অজ্ঞান করা হয়েছিল। তার মাথাও ন্যাড়া করা। বর্তমানে তিনি আশংকামুক্ত।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম বলেন, জীবিত উদ্ধার যুবকটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাকে হত্যা করার উদ্দেশে অজ্ঞান করে বস্তায় ভরে নদীতে ফেলে দেওয়া হয়েছে কি না এবং অন্য কোনো ঘটনা আছে কি না তা তদন্ত করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।