ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে ট্রাক-মাহেন্দ্র সংঘর্ষে নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
রাজবাড়ীতে ট্রাক-মাহেন্দ্র সংঘর্ষে নিহত ৩

রাজবাড়ী: রাজবাড়ীতে ট্রাক ও মাহেন্দ্র সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা-কুষ্টিয়া মহাসড়কের রাজবাড়ী সদরের  কল্যাণপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গোয়ালন্দ উপজেলার নবুওছিমুদ্দিন পাড়ার আব্দুর রশিদের ছেলে মাহেন্দ্র চালক মো. সুজন শেখ (৩৪), মধুখালী উপজেলার কামালদিয়া গ্রামের বাসিন্দা মো. সাইফুল, রাজবাড়ী সদর উপজেলার বাসিন্দা মো. মমিন।

স্থানীয়রা জানান, দুপুরে ফরিদপুর থেকে ছেড়ে আসা রাজবাড়ীগামী একটি ট্রাক কল্যাণপুরে পৌঁছালে বিপরীত দিক থেকে রাজবাড়ী থেকে ছেড়ে আসা গোয়ালন্দমোড়গামী মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহেন্দ্র চালক সুজনসহ দুই যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় তিনজন মারা যান।

আহলাদীপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বাংলানিউজকে জানান, খবর পাওয়ার পর পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছায়। স্থানীয়দের সহায়তায় পুলিশ আহতদের উদ্ধার করে ফরিদপুর হাসপাতালে পাঠায়। সর্বশেষ তথ্য অনুয়ায়ী সুজন নামে মাহেন্দ্রর চালকসহ অন্য দুই যাত্রী মারা গেছেন।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।