ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

পদ্মায় গোসলে নেমে দুই স্কুলছাত্রের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
পদ্মায় গোসলে নেমে দুই স্কুলছাত্রের মৃত্যু

রাজশাহী: রাজশাহী মহানগরীর বড়কুঠি এলাকায় পদ্মা নদীতে গোসল করতে নেমে দুই স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৮ মার্চ) বেলা সাড়ে ১১টায় এ ঘটনা ঘটে।

নিহতরা হল- রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার বড়কুঠি এলাকার সারিকের ছেলে মো. নীরব (১৫) এবং একই এলাকার সায়েদের ছেলে মো. শাহিন (১৬)। তারা দুজনই অষ্টম শ্রেণির শিক্ষার্থী। এর মধ্যে নীরব লোকনাথ উচ্চ বিদ্যালয়ে এবং শাহিন রাজশাহী শিক্ষা বোর্ড মডেল স্কুলে পড়তো।

বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের সিনিয়র স্টেশন অফিসার আবদুর রউফ বাংলানিউজকে বলেন, বেলা সাড়ে ১১টার দিকে বড়কুঠি এলাকার ছয়জন কিশোর পদ্মায় গোসল করতে নামে। কিন্তু স্রোতের তোড়ে দুজন পানিতে তলিয়ে যায়। পরে অন্য চারজন উঠে এসে স্থানীয়দের জানায়।

তিনি আরো বলেন, স্থানীয়রা নদী থেকে নীরব ও শাহিনকে উদ্ধারের চেষ্টা শুরু করে। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে দুজনকে উদ্ধার করে অচেতন অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের সঙ্গে পুলিশও ঘটনাস্থলে পৌঁছায়। নিহত দুই শিক্ষার্থীর মৃতদেহ রামেক হাসপাতালের মর্গে রাখা আছে। আইনি প্রক্রিয়া শেষে তাদের মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
এসএস/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।