ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে ছিনতাইকালে স্বর্ণের বারসহ ২ পুলিশ সদস্য আটক

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
কেরানীগঞ্জে ছিনতাইকালে স্বর্ণের বারসহ ২ পুলিশ সদস্য আটক

কেরানীগঞ্জ, ঢাকা: ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের আগানগর গুদারাঘাট খাজা সুপার মার্কেটের সামনে স্বর্ণ ব্যবসায়ীর কাছ থেকে ১১টি স্বর্ণের বার ছিনতাইকালে দুই পুলিশ সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।  

শুক্রবার (১৮ মার্চ) সকাল ৯টায় এ ঘটনা ঘটে।

এ সময় তাদের কাছ থেকে ১১টি স্বর্ণের বার ছাড়াও ছিনতাই কাজে ব্যবহৃত ডিবি পুলিশ লেখা একটি সরকারি মাইক্রোবাসও জব্দ করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ।  

জানা যায়, দোহারের জয়পাড়া বাজারের অরিন্দ্র জুয়েলার্সের মালিক বিকাশ হালদার ও পলাশ হালদার স্বর্ণের ১১টি বার নিয়ে তাঁতিবাজার যাওয়ার সময় তাদের পুলিশ পরিচয় স্বর্ণ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে তারা। এসময় তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সঙ্ঘবদ্ধ দলের কয়েক সদস্য পালিয়ে গেলেও স্থানীয় জনতা দুই পুলিশ সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করে। আটক দুই সদস্যের একজন মো. সোহেল (এসএফ) রাজারবাগে এবং রুবেল ডিবিতে কর্মরত রয়েছে বলে বিশ্বস্ত সূত্রে যানা গেছে।

এ ব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানান, এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।