ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

শিবগঞ্জ স্টেডিয়াম এলাকায় ককটেল বিস্ফোরণ, আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
শিবগঞ্জ স্টেডিয়াম এলাকায় ককটেল বিস্ফোরণ, আহত ২ হাসপাতালে ভর্তি এক শিশু।

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ স্টেডিয়াম এলাকায় এক ছাত্রলীগ নেতার বাড়ির পেছনে পরিত্যক্ত ককটলে বিস্ফোরণে দুই শিশু আহত হয়েছে।

শুক্রবার (১৮ মার্চ) বিকেলে উপজেলার স্টেডিয়াম এলাকার চতুরপুর মহল্লায় এ ঘটনা ঘটে।

আহত শিশুরা হলো- একই এলাকার মো. আনারুল ইসলামের ছেলে ইকবাল আলী (৭) ও ইমন আলী রিমন (১১)।

স্থানীয়রা জানায়, শুক্রবার বিকেলে পৌর এলাকার স্টেডিয়াম সংলগ্ন চতুরপুর মহল্লায় জেলা ছাত্রলীগের সহ সভাপতি মেহেদি হাসান হিমেলের বাড়ির পেছনে ফাঁকা জায়গায় একটি পরিত্যক্ত ককটলে পড়েছিল। ইকবাল ও ইমন সেখানে খেলার সময় ককটেলটি বল ভেবে ধরতে গেলে বিস্ফোরণ হয়। এতে দুই ভাই আহত হলে এদের মধ্যে ইমনকে গুরুতর আহত অবস্থায় শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং অপর ভাই ইকবালকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়।

এ ব্যাপারে ছাত্রলীগ নেতা হিমেলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি দাবি করেন, বুধবার তিনি সাবেক সচিবকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দেওয়ায় তার ওপর ক্ষিপ্ত হয়ে তার প্রতিপক্ষরা বাড়ির বাইরে শোবার ঘরের পাশে ককটেলটি রেখে গেছে।

অন্যদিকে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী যোবায়ের হোসেন জানান, পরিত্যক্ত ককটেল বিস্ফোরণে দুই শিশু আহত হয়েছে। পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন শেষে আলামত সংগ্রহ করে তদন্ত অব্যাহত রেখেছে।

জানা যায়, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রতিকৃতিতে ফুল দেওয়া ও আলোচনা সভাকে কেন্দ্র করে সাবেক সচিব জিল্লার রহমানের অনুসারীদের সঙ্গে আওয়ামী লীগের অপর একটি গ্রুপের উত্তেজনাকর পরিস্থিতিতে প্রশাসন স্টেডিয়াম এলাকায় সব ধরনের সভা সমাবেশ নিষিদ্ধ করার একদিন পর এ ঘটনা ঘটে।   

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।