ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে স্বর্ণের বার ছিনতাইকালে দুই পুলিশ জনতার হাতে ধরা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
কেরানীগঞ্জে স্বর্ণের বার ছিনতাইকালে দুই পুলিশ জনতার হাতে ধরা আটক দুই পুলিশ

কেরানীগঞ্জ (ঢাকা): ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে স্বর্ণ ব্যবসায়ীর কাছ থেকে ১১টি স্বর্ণেরবার ছিনতাইকালে দুই পুলিশ সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। তারা হলেন- মো. সোহেল এবং রুবেল।

শুক্রবার (১৮ মার্চ) সকাল ৯টার দিকে আগানগরের গুদারাঘাট খাজা সুপার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। আটক দুই জনের মধ্যে মো. সোহেল (এস এফ) রাজারবাগে এবং রুবেল ডিবিতে কর্মরত রয়েছে বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে।

এ সময়  তাদের কাছ থেকে ১১টি স্বর্ণের বার ছাড়াও ছিনতাইয়ে ব্যবহৃত ডিবি পুলিশ লেখা একটি সরকারি মাইক্রোবাসও জব্দ করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ।

জানা গেছে, দোহারের জয়পাড়া বাজারের অরিন্দ্র জুয়েলার্সের মালিক বিকাশ হালদার ও পলাশ হালদার স্বর্ণের ১১টি বার নিয়ে তাঁতিবাজার যাওয়ার সময় পুলিশ পরিচয়ে কয়েকজন তাদের কাছ থেকে সেগুলো ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় দুই র্ণস্বব্যবসায়ীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সঙ্ঘবদ্ধ দলের কয়েক সদস্য পালিয়ে গেলেও দুই পুলিশকে আটক করে স্থানীয়রা। পরে তাদের  পুলিশে সোপর্দ করে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বাংলা নিউজকে জানান, এ ব্যাপারে একটি মামলা প্রক্রিয়াধীন আছে।

বাংলাদশে সময়: ১৯৫৬ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
এমএমজেড/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।