ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাবা-মায়ের বকুনিতে আত্মহত্যা তরুণীর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
বাবা-মায়ের বকুনিতে আত্মহত্যা তরুণীর ছবি প্রতীকী

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ের ভূঁইয়াপাড়ায় বাবা-মায়ের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন হিরা (২০) নামে এক তরুণী।

রোববার (২০ মার্চ) বিকেল ৪টার দিকে দারোগাবাড়ি নামে একটি বাড়ির দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।

পুলিশ স্থানীয় ফরাজি হাসপাতাল থেকে তার মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে  ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান মিজান জানান, পরিবারের মাধ্যমে জানা গেছে, হিরার বাবা হিরু মিয়া বাড়ি ভাড়ার ৫ হাজার টাকা তার কাছে জমা রেখেছিল। রোববার বাড়ি ভাড়া দেওয়ার কথা চিল। হিরার কাছে সেই টাকা চাইলে জানায়, সেখান থেকে এক হাজার টাকা এক বান্ধবীকে ধার দিয়েছেন। এনিয়ে বাবা-মা তাকে সামান্য বকাঝকা করেন। বিকেলে বাবা সিএনজি অটোরিকশা চালাতে গেলে ও মা মজিদা বেগম বাসাবাড়িতে কাজে চলে গেলে ফাঁকা বাসায় বাথরুমের ভেতর গলায় ফাঁস দেন হিরা। কিছুক্ষণ পর মা বাসায় ফিরে ডাকাডাকি করে তার কোনো সাড়া না পেয়ে বাথরুমের দরজা ভেঙে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পান। সেখান থেকে তাকে নামিয়ে ফরাজি হাসপাতালে নিয়ে যান।

তিনি বলেন, ঘটনাটি আমাদের কাছেও আত্মহত্যা বলেই মনে হচ্ছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে ও আরও তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

এদিকে তরুণীর মা মজিদা বেগম জানান, দুই ভাইবোনের মধ্যে হিরা ছিল বড়। তাদের বাড়ি রংপুরের মিঠাপুকুর উপজেলার তেঁতুলিয়া গ্রামে। ৬ মাস আগে প্রেমের সম্পর্কে বিয়ে করেছিলেন হিরা। পরে নানা কারণে সেই বিয়ের বিচ্ছেদ ঘটে। এরপর থেকে বাবা-মায়ের সঙ্গেই থাকতেন হিরা।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ২০ মার্চ, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।