ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে সাংবাদিক পরিবারের ওপর হামলা, আহত ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, মার্চ ২২, ২০২২
লক্ষ্মীপুরে সাংবাদিক পরিবারের ওপর হামলা, আহত ৬

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে সংবাদিক ফরহাদ হোসেন (৩০) ও তার পরিবারের সদস্যদের ওপর হামলার ঘটনা ঘটেছে। জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন তাদেরকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে।

মঙ্গলবার (২২ মার্চ) দুপুরে রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের মধ্য সাগরদি গ্রামের মাঝি বাড়িতে এ ঘটনা ঘটে।

হামলায় আহত হন- ফরহাদ, তার বাবা নূর নবী, মা খাদিজা আক্তার, ছোট ভাই মাহি, ছোট বোন ফারহানা আক্তার, রিমা ও তাহিমা আক্তার বিনা। আহতদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সংবাদিক ফরহাদ ‘শীর্ষ সংবাদ’ ডটকমের প্রতিনিধি। এর আগে তিনি অনলাইন নিউজ পোর্টাল রাইজিং বিডির লক্ষ্মীপুর প্রতিনিধি ছিলেন।

হাসপাতালে চিকিৎসাধীন ফরহাদ জানান, তাদের পুরাতন টিনশেড ঘর ভেঙে নতুন করে বিল্ডিং করতে গেলে তাদের প্রতিবেশী শাহ্ আলম ও কালু মিয়ারা বাধা দেয়। মঙ্গলবার একটি শালিসি বৈঠক চলাকালে শাহ আলম ও কালু মিয়া পরিকল্পিতভাবে ভাড়াটে লোকজন নিয়ে বাড়িতে অবস্থান করে। দুপুর ২টার দিকে প্রতিপক্ষের লোকজন সংবাদকর্মী ফরহাদের ওপর হামলা চালায়। এ সময় ফরহাদকে রক্ষা করতে গিয়ে মারধরের শিকার হন ফরহাদের বাবা নূর নবী, মা খাদিজা আক্তার, ছোট ভাই মাহি, ছোট বোন ফারহানা আক্তার, রিমা ও তাহিমা আক্তার বিনা।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে হামলাকারী কাউকে পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, মার্চ ২২, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।