ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ১৩ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, মার্চ ২২, ২০২২
রাজধানীতে ১৩ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

ঢাকা: রাজধানীর গুলিস্থান ও ফকিরাপুল এলাকায় অভিযান চালিয়ে ১৩ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারীকে গ্রেফতার করেছে পল্টন মডেল থানা পুলিশ। তারা হলেন- মো. ফারুক হোসেন, মো. গোলাপ ও মো. বাবুল মিয়া।

মঙ্গলবার (২২ মার্চ) বিকেলে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহউদ্দীন মিয়া বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গুলিস্থান শপিং কমপ্লেক্সের প্রধান গেটের সামনে ফুটপাতের ওপর গাঁজা বিক্রি করছে এমন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (২২ মার্চ ২০২২) ভোর সাড়ে ৪ টার দিকে অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ ফারুককে গ্রেফতার করা হয়।

পরে গ্রেফতার ফারুকের দেওয়া তথ্যমতে একই দিন সকাল সাড়ে ৮টার দিকে মতিঝিল থানার ফকিরাপুল এলাকা থেকে ১২ কেজি গাঁজাসহ গোলাপ ও বাবুলকে গ্রেফতার করা হয়।

ওসি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামিরা জানিয়েছে তারা দেশের বিভিন্ন এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে পল্টন থানা এলাকাসহ রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রি ও সরবরাহ করতো।

গ্রেফতার আসামিদের বিরুদ্ধে পল্টন মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, মার্চ ২২, ২০২২
এসজেএ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।