ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

কাজিপুরে ভ্যানচালকের বাড়িতে চাল ব্যবসায়ীর মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
কাজিপুরে ভ্যানচালকের বাড়িতে চাল ব্যবসায়ীর মরদেহ 

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কাজিপুরে আব্দুস সালাম নামে এক ভ্যানচালকের বাড়ি থেকে হোসেন আলী (৪৫) নামে এক চাল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই ভ্যানচালকের স্ত্রী ও দুই মেয়েকে আটক করা হয়েছে।

 

রোববার (২৭ মার্চ) সকালে উপজেলার সোনামুখী ইউনিয়নের রৌহাবাড়ি উত্তরপাড়ায় ভ্যানচালকের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহতের পিঠ ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয়রা জানান, নিহত হোসেন পেশায় কখনো ভ্যানচালক আবার কখনো চালের ব্যবসা করেন। রোববার সকালে আব্দুস সালামের শোবার ঘরে হোসেনের মরদেহ দেখে পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। এসময় জিজ্ঞাসাবাদের জন্য আব্দুস সালামের স্ত্রী রুবি খাতুন (৪৫) এবং দুই মেয়ে রাহা খাতুন (২৫) ও জেসমিন খাতুনকে (২৩) থানায় নিয়ে গেছে। ঘটনার পর থেকে আব্দুস সালাম পলাতক।  

হোসেন আলীর ছেলে মিলন মিয়া (২৭) অভিযোগ করে বলেন, আমার বাবাকে চালের টাকা পরিশোধ করার কথা বলে আব্দুস সালাম ডেকে নিয়ে গিয়ে খুন করেছে। কয়েকদিন আগেই বাবার সঙ্গে তার ঝগড়া হয়েছিল।

ভ্যানচালক আব্দুস সালামের মেয়ে রাহা খাতুন বলেন, ব্যবসার পাওনা টাকা নিয়ে হোসেন ও আমার বাবার মধ্যে ঝগড়া হয়। এরপর ছুরির আঘাতে হোসেনের মৃত্যু হয়।  

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহতের শরীরে আঘাতের চিহ্ন ছিল। আলামত হিসেবে একটি ছুরি জব্দ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।