ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

তালতলীতে গাছে যুবকের ঝুলন্ত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
তালতলীতে গাছে যুবকের ঝুলন্ত মরদেহ প্রতীকী ছবি

বরগুনা: বরগুনার তালতলীতে গাছের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় বাচ্চু মিয়া (২৮) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (৩০ মার্চ) সকালের দিকে উপজেলার বড়বগী ইউনিয়নের ছোট ভাইজোড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বাচ্চু একই এলাকার খলিল মিয়ার ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, প্রতিবেশী এক নারীর সঙ্গে পরকীয়ায় লিপ্ত হয় বাচ্চু।  এর পরই শুরু হয় পারিবারিক কলহের জের। গত প্রায় ১৫ দিন ধরে অসংলগ্ন আচরণ করেন বাচ্চু।

বাচ্চুর স্ত্রী আসমা বেগম জানান, প্রতিবেশী এক নারীর সঙ্গে পরকীয়া প্রেমে বাধা দিলে স্বামী বাচ্চু বিভিন্ন সময়ে মারধর ও ঘরের মালামাল ভাঙচুর করতেন। এরই জের ধরে মঙ্গলবার (২৯ মার্চ)  ঝগড়া করে ঘর থেকে বের হয়ে যান বাচ্চু। পরে রাত হয়ে গেলেও বাড়ি না ফেরায় সম্ভাব্য সব জায়গায় তার খোঁজ করা হলেও তাকে পাওয়া যায়নি। বুধবার সকালে বাড়ির পাশে একটি গাছের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় বাচ্চুর ঝুলন্ত মেলে।  

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখাওয়াত হোসেন তপু বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে বাচ্চুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মর্গে প্রতিবেদন দেখে প্রয়োজনীয় আইনুগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশস সময়: ২০০২ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।