ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে কারখানা পরিদর্শনে রেলওয়ের ডিজি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, এপ্রিল ১, ২০২২
সৈয়দপুরে কারখানা পরিদর্শনে রেলওয়ের ডিজি

নীলফামারী: দেশের সর্ববৃহৎ নীফামারীর সৈয়দপুর রেলওয়ে কারখানা ঘুরে গেলেন রেলওয়ের মহাপরিচালক (ডিজি) ধীরেন্দ্র নাথ মজুমদার।

শুক্রবার (১ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় তিনি সৈয়দপুরে আসেন।

সৈয়দপুর কারখানার ভেতরে আরও একটি নতুন ক্যারেজ শপ নির্মাণের স্থান পরিদর্শন করতেই তার এই আগমন।

কারখানার মূল ফটকে তাকে (ডিজি) ফুলেল শুভেচ্ছা জানান কারখানার বিভাগীয় তত্ত্বাধায়ক (ডিএস) সাদেকুর রহমান, কার্য ব্যবস্থাপক শেখ হাসানুজ্জামান, সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রেলওয়ে শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মোখছেদুল মোমিন।  

এছাড়াও উপস্থিত ছিলেন- রেলওয়ের ভূ-সম্পত্তি বিভাগের সহকারী নির্বাহী প্রকৌশলী (এইএন) আহসান উদ্দীন, ঊর্ধ্বতন সহকারী প্রকৌশলী/কার্য (আইওডব্লিউ) শরিফুল ইসলামসহ কারখানা ও ওপেন লাইন বিভাগের বিভিন্ন স্তরের কর্মকর্তারা।

কারখানার বিভিন্ন উপকারখানা (শপ) পরিদর্শন করে মহাপরিচালক উপস্থিত রেলওয়ের বিভিন্ন ট্রেড ইউনিয়নের নেতাদের সঙ্গে মতবিনিময় করেন। এতে শুভেচ্ছা বক্তব্য দেন রেলওয়ে শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মোখছেদুল মোমিন।  

পরে ডিজি সবার সঙ্গে মধ্যাহ্নভোজ শেষ করে পঞ্চগড়ের উদ্দেশে সৈয়দপুর ত্যাগ করেন। বিকেলে পার্বতীপুরের রেলওয়ের ক্যারেজ লোকোমোটিভ কারখানা (কেলোকা) পরিদর্শন শেষে ট্রেনে করে ঢাকায় ফিরবেন বলে জানা গেছে। এর আগে শুক্রবার সকালে তিনি আকাশপথে সৈয়দপুরে এসেছিলেন।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।