ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

মশা মারতে খুলনা সিটি কর্পোরেশনের তোড়জোড়!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২২
মশা মারতে খুলনা সিটি কর্পোরেশনের তোড়জোড়!

খুলনা: খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক নগরীতে মশক নিধন কার্যক্রম জোরদার করার নির্দেশ দিয়েছেন।  

রোববার (৩ এপ্রিল) দুপুরে নগর ভবনের শহীদ আলতাফ মিলনায়তনে কঞ্জারভেন্সী বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে অনুষ্ঠিত জরুরি সভায় তিনি এ নির্দেশ দেন।

সম্প্রতি নগরীতে মশার উপদ্রব বৃদ্ধি সংক্রান্ত অভিযোগের পরিপ্রেক্ষিতে সিটি মেয়র এ সভা আহ্বান করেন।

সিটি মেয়র মশার উপদ্রব বন্ধে পরিচালিত ক্রাশ প্রোগ্রাম আরো জোরদার করার নির্দেশ দিয়ে বলেন, পবিত্র রমজান মাসে নগরবাসীকে স্বস্তি দিতে যা যা প্রয়োজন সবকিছু করতে হবে এবং এ কাজ বাস্তবায়নে সব কর্মকর্তা-কর্মচারীকে সেবার মানসিকতা নিয়ে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনেরও নির্দেশ দেন।
 
এছাড়া সভায় ড্রেনের আবর্জনা ও সংলগ্ন খালের কচুরিপানা অপসারণের সিদ্ধান্ত নেওয়া হয়। একইসঙ্গে ড্রেনে ময়লা আবর্জনা না ফেলতে সভায় নগরবাসীর প্রতি আহ্বান জানানো হয়।
 
কেসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্ন সচিব) লস্কার তাজুল ইসলাম, সচিব মো. আজমুল হক, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা প্রকৌশলী মো. আব্দুল আজিজ, সহকারী কঞ্জারভেন্সী অফিসার নূরুন্নাহার এ্যানী, মো. আব্দুর রকিব, মোল্লা মারুফ রশীদ, মো. জিয়াউর রহমানসহ কঞ্জারভেন্সী সুপারভাইজার ও স্প্রেম্যানরা সভায় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২২
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।