ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভেজাল যৌন উত্তেজক-ফ্রুট সিরাপসহ ব্যবসায়ী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২২
ভেজাল যৌন উত্তেজক-ফ্রুট সিরাপসহ ব্যবসায়ী আটক

রাজশাহী: রাজশাহী মহানগরীর হড়গ্রাম নিউমার্কেটের সুমাইয়া এন্টার প্রাইজ নামের একটি দোকানে থেকে বিপুল পরিমাণ যৌন উত্তেজক পানীয় জব্দ করেছে গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। এ ঘটনায় এক জনকে আটক করা হয়েছে।

আটক ব্যক্তির নাম আবদুল হামিদ খান সুজন (৪৫)। তিনি ওই দোকানের মালিক। তার বাড়ি মহানগরীর মহিষবাথান পূর্বপাড়া এলাকায়। তার দোকান থেকে ৩ হাজার ২৬৪ বোতল যৌন উত্তেজক পানীয় এবং ভেজাল ফ্রুট সিরাপ জব্দ করা হয়েছে।

শুক্রবার (৮ এপ্রিল) বিকেলে রাজশাহী মহানগর ডিবি পুলিশের উপ-কমিশনার আরেফিন জুয়েল এই তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি জানান, জব্দকৃত মালামালের আনুমানিক মূল্য প্রায় সোয়া ২ লাখ টাকা। ফ্রুট সিরাপের মধ্যে ৪৮ কার্টুনে ডাবল হর্স ও মাশরুম ফিলিংস ১ হাজার ১৫২ বোতল, ৮৪ কার্টুনে টাচ ফ্রুট সিরাপ (মিক্সড) ২ হাজার ১৬ বোতল এবং চার কার্টুনে নেহা ফ্রুট সিরাপ ৯৬ বোতল রয়েছে।

হামিদ জানিয়েছেন, পাবনায় রাজ আহমেদ রনি নামের এক ব্যক্তির কারখানায় এসব যৌন উত্তেজক পানীয় ও ভেজাল ফ্রুট পানীয় তৈরি হয়। সেখান থেকে রাজশাহীর বেলাল নামের এক ব্যক্তি তার দোকানে এসব সরবরাহ করতেন।  

ডিবি উপ-কমিশনার আরও জানা, এসব যৌন উত্তেজক পানীয় ভেজাল এবং মানব স্বাস্থ্যের জন্য এগুলো মারাত্মক ক্ষতিকর। এরপরও সব জেনে হামিদ অতিরিক্ত লাভের আশায় এগুলোর ব্যবসা করে আসছিলেন। তার বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে বলেও জানান রাজশাহী মহানগর পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২২
এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।